সেলফিকে আরও প্রাণবন্ত করতে অপো নিয়ে এল আকর্ষণীয় ডিজাইনের A71

0
126

নিজস্ব প্রতিবেদক:

বিশ্বের অন্যতম প্রযুক্তি ব্র্যান্ড অপো, বাংলাদেশে নিয়ে আসছে আকর্ষণীয় ডিজাইন এবং উচ্চতর সেলফি প্রযুক্তির নতুন ফোন এ ৭১। অপোর এই নতুন ফোন এ ৭১ এ রয়েছে অক্টাকোর সিপিইউ, ৩ গিগা-বাইট র‌্যাম এবং ৩০০০ মিলি অ্যাাম্পিয়ার ব্যাটারি।

এ৭১ ফোনটির অক্টাকোর প্রসেসরের সাছন্দকর ইউজার এক্সপেরিয়েন্সের পাশাপাশি থাকছে অপোর উচ্চতর ক্যামেরার প্রযুক্তি। এর ফ্রন্ট ক্যামেরায় থাকছে বিউটিফাই ৪.০ এবং জীবনের আনন্দময় মুহূর্তগুলোকে ফ্রেমে বন্দি করে রাখতে বিশেষায়িত রেয়ার ক্যামেরা। এছাড়াও এর স্লিম মেটালিক বডি এ ৭১ ফোনটিকে করছে আরও আকর্ষণীয়। দুটি রঙে পাওয়া যাবে এই ফোনটি, গোল্ড এবং কালো।

আগামী ৩০ আগস্ট ২০১৭ থেকে অপোর সকল অফলাইন স্টোরে পাওয়া যাবে এ৭১ ফোনটি। এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১৬ হাজার ৯৯০ টাকা।

অপো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেডের নব-নিজুক্ত ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “মধ্যমমানের ফোনের বাজারে এই ফোনটি আমাদের গ্রাহকদের জন্য এটি একটি আনন্দের খবর। আমরা বিশ্বাস করি, এই ফোনটির চমকপ্রদ ফিচার এবং উন্নত সেলফি প্রযুক্তি ফোনটিকে গ্রাহকদের মনে জায়গা করে নেবে।“

অক্টকোর সিপিইউর সাথে ৩০০০ মিলি অ্যাাম্পিয়ারের ব্যাটারির পারফরম্যান্স
অপপো অ৭১ একটি অক্টা-কোর প্রসেসর এবং ৩ গিগা বাইট র‌্যাম দিয়ে সজ্জিত, যা দ্রুততর অপারেশনকে সামগ্রিকভাবে সমাধা করে। আপগ্রেড ৬৪-বিট অক্টা-কোর সিপিইউ স্মার্টফোনের দক্ষতা এবং অ্যাপ্লিকেশনের মধ্যে স্যুইচ করা সক্ষম করে।

এদিকে, অক্টা-কোর সিপিইউ ইউজার এক্সপেরিয়েন্সকে করে আরও স্বচ্ছন্দ্যকর। ছবি তুলতে, ভিডিওগুলি দেখার জন্য এবং গেমিং এর জন্য এটি চমৎকার অভিজ্ঞতা প্রদান করে। তাছাড়া, একটি ট্রিপল-স্ল­ট কার্ড ট্রে ১৬ বিলিয়ন স্টোরেজ স্পেসে ২৫৬ জিবি পর্যন্ত প্রসারিত করে। বড় স্টোরেজ আপনার জীবনের স্মৃতিগুলি রাখার জন্য আরও স্থান দেয়। এছাড়াও এর ৩০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারির দীর্ঘতম ব্যাবহারযোগ্যতা নিশ্চিত করে এবং এতে রয়েছে দ্রুত চার্জিং এর সুবিধা।

ট্রেন্ডি ও স্লিম ইউনি-বডি
অপো এ৭১ এর রয়েছে ৫.২ ইঞ্চির স্ক্রিন যা গেম খেলা ও ভিডিও দেখার অভিজ্ঞতাকে করবে আরও আকর্ষণীয়। এর পাতলা মেটালিক ইউনি-বডি ডিজাইন ফোনটিকে হাতে ধরতে করেছে আরও সুবিধাজনক।

এর ৫ মেগা-পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেলফিকে করবে আরও ন্যাচারাল। কম আলোতেও ভাল ছবি তুলতে সক্ষম এই ফোনের ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এর ১৩ মেগা-পিক্সেলের রিয়ার ক্যামেরায় রয়েছে মাল্টি-ফ্রেম ডিনয়েজিং প্রযুক্তি।