‘বিরাট হাট’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করলো Bikroy

0
201

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয়, ‘বিরাট হাট’ ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করেছে। সারা দেশের ২০ জন ভাগ্যবান বিজয়ীর হাতে মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর পক্ষ থেকে বিভিন্ন হোম অ্যাপ্ল্যায়েন্স তুলে দেওয়া হয়।

সম্প্রতি, অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-ঊল-আযহা উপলক্ষে কোরবানি ক্যাম্পেইন-‘বিরাট হাট’ (BiratHaat)  চালু করে।
২০ জন ভাগ্যবান বিজয়ীদের মধ্যে আট জন হলেন, আফরিনা মিলি, এমাম হাসান, রতন দাস ও রাফি, শুভ, রাশেদা সুলতানা, শাহেদ সাদ উল্লাহ এবং সানি ভার্সি।

বিজয়ীদেরকে পুরস্কার স্বরূপ মিনিস্টারের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, এলইডি টিভি এবং ব্লেন্ডার দেওয়া হয়। বাকি ১২ জন বিজয়ী তাদের সুবিধাজনক স্থান থেকে পুরস্কার গ্রহণ করবেন।
বিক্রয়-এর মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর বলেন, “বিক্রয়-এর ‘বিরাট হাট’ ক্যাম্পেইনে আমরা সম্মানিত গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়ে সত্যিই অনেক অভিভূত। আমরা আশা করি, গ্রাহকরা Bikroy.com থেকে তাদের পছন্দের গরু কিনে ত্যাগের কোরবানির ঈদকে চমৎকারভাবে উদযাপন করতে পারবেন। একই সাথে, এই ক্যাম্পেইনে মিনিস্টারের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কারসমূহ তাদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে”।
বিক্রয় এর “বিরাট হাট” ক্যাম্পেইনের বিজয়ীদের সাথে বিক্রয় এর কনট্যাক্ট সেন্টারের ডিরেক্টর নাজ এ এস হোসেন, ক্যাটেগরি ম্যানেজমেন্টের সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ, সোশ্যাল মিডিয়া এক্সিকিউটিভ শরীফুল আলম চৌধুরী এবং মিনিস্টার হাইটেক পার্কের হেড অফ ব্র্যান্ডস কে এম জি কিবরিয়া ছবি তোলেন।