রাজশাহীতে টিকিট কালোবাজারির দায়ে ২ নারীর কারাদণ্ড

0
24

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী রেলওয়ে স্টেশনে ৫ম দিনের মতো অগ্রীম ফিরতি টিকেট বিক্রি চলছে। আজ বুধবার সকালে টিকিট কালোবাজারির অভিযোগে ২ নারীকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ মাস করে কারাদণ্ড দেয়া হয়।

তারা হলেন- মহানগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর মহল্লার নজরুল ইসলামের স্ত্রী সুমনা আক্তার (৩৫) ও মতিহার থানার তালাইমারী শহীদ মিনার এলাকার কাইয়ুম আলীর স্ত্রী সুমি খাতুন (৩২)।

জানা যায়, বুধবার সকালে আগামি ২২ জুনের রাজশাহী থেকে ঢাকা যাওয়ার সিল্কসিটি, পদ্মা, ধূমকেতু ও ঈদ স্পেশাল ট্রেনের টিকেটে বিক্রি শুরু হয়। মধ্যরাত থেকে তারা দীর্ঘ লাইনে অপেক্ষার পরও হতাশ হতে হয় অনেক টিকেট প্রত্যাশীকে। টিকিট কালোবাজারির অভিযোগে দুই নারীকে আটক করে র‌্যাব। হাতেনাতে আটকের পর কালোবাজারির অভিযোগে ২ নারীকে ৩ মাসের কারাদন্ড দেওয়া হয়।

উল্লেখ্য, ঈদের ট্রেনের টিকিট নিয়ে রাজশাহী রেল স্টেশনের কারোবাজিরির অভিযোগে গত তিনদিনে ১৬ জনকে জেল জরিমানা প্রদান করেছে ভ্রামম্যাণ আদালত। এসময় অভিযুক্তদের বিভিন্ন মেয়াদে সাজা ও জেল জরিমানা করা হয়। গতকাল মঙ্গলবার ছয়জন, গত রোববার চারজন ও শনিবার দুই নারীসহ ছয়জনকে জরিমানা ও সাজা দেয়া হয়।