আ’লীগ ক্ষমতায় থাকলে হিন্দু সম্প্রদায়ের কেউ উচ্ছেদ ও নির্যাতিত হবে না: লিটন

0
38

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক সফল মেয়র ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, স্বাধীনতার আগে ও পরে হিন্দু সম্প্রদায়ের মানুষ অনেক নির্যাতনের শিকার হয়েছেন, অনেকে উচ্ছেদ হয়েছেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে এখন পর্যন্ত হিন্দু সম্প্রদায়ের মানুষেরা শান্তিতে আছেন। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে, ততদিন হিন্দু বা অন্য সম্প্রদায়ের কেউ নির্যাতিত হবেন না, নিজ ভূমি থেকে উচ্ছেদ হবেন না। কোনো অপশক্তি তা করতে গেলে আমরা প্রতিহত করবো।

আজ রোববার রাত ৯টার দিকে মহানগরীর মুন লাইট কনভেনশন সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রাজশাহী মহানগর হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন কমিটি এ মতবিনিময় সভার আয়োজন করে।

খায়রুজ্জামান লিটন আরো বলেন, মানুষের সেবা করা মহৎ কাজ। মানুষের সেবা করতে এসে আমার সামনে হাজারো বাধা আসলেও আমি তা ভয় করি না, করবোও না।

রাজশাহী মহানগর হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক সুজীত সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। অন্যদের মধ্যে বক্তব্য দেন একুশে পদকপ্রাপ্ত পন্ডিত অমরেশ রায়, রাবি অধ্যাপক মদন মোহন দে, হিন্দু কল্যান সংঘের ট্রাস্ট্রি অনিল কুমার সরকার প্রমুখ।

মতবিনিময় সভায় নগরীর বিভিন্ন এলাকার প্রায় পাঁচ শতাধিক হিন্দু ও অন্যান্য সম্প্রদায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন। রাজশাহীর উন্নয়নের স্বার্থে এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তারা।