রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeঅন্যান্যরাজশাহীতে বাংলাদেশ-ভারত মিলনমেলা: মেলা প্রাঙ্গন পরিদর্শনে মেয়র লিটন

রাজশাহীতে বাংলাদেশ-ভারত মিলনমেলা: মেলা প্রাঙ্গন পরিদর্শনে মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক:


আগামি ২৫ ফেব্রুয়ারি বাংলাদেশ-ভারত পঞ্চম সাংস্কৃতিক মিলনমেলা অনুষ্ঠিত হবে রাজশাহীতে। এই মিলনমেলা সফল করার লক্ষ্যে মেলা প্রাঙ্গন পরিদর্শন করেছে- আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা আড়ায়টার দিকে সিটি মেয়র রাজশাহী কলেজ মাঠে পরিদর্শনে যান। এসময় উপস্থিত ছিলেন- এফবিসিসিআই এর পরিচালক মো. শামসুজ্জামান আওয়াল, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, সহ-সভাপতি সুলতান মাহমুদ, পরিচালক শাহাদাৎ হোসেন বাবু, পরিচালক মো. মোস্তাফিজুর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন- নারী উদ্যোক্তা ও অর্গানাইজার জামিলা আশরাফি প্রীতি।

আরও পড়ুন: রাজশাহীতে বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা ২৫ ফেব্রুয়ারি

এসময় আরো উপস্থিত ছিলেন- রাজশাহী মেট্রোপলিন পুলিশের (আরএমপি) উর্দ্ধতন কর্মকর্তারা। নেতৃবৃন্দ তারা মিলনমেলা প্রাঙ্গণের সার্বিক দিক পরিদর্শন করেন।

প্রসঙ্গত, চারদিন ব্যাপি এই মিলন মেলা আগামি ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে। মিলনমেলা সুন্দরভাবে সফল করতে আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজশাহী সিটি করপোরেশনের নগর ভবনের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় জানানো হয়- এই সাংস্কৃতিক মেলায় ভারতের পশ্চিমবঙ্গ, বিহার ও ত্রিপুরা থেকে প্রাদেশিক মন্ত্রীগণ অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক বক্তিবর্গ ছাড়াও বাংলাদেশ সরকারের কয়েকজন মন্ত্রী, সংসদ সদস্যবৃন্দ ও রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব অংশগ্রহণ করবেন।

সর্বশেষ সংবাদ

No posts to display