রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeজাতীয়ভেড়ামারায় আ.লীগ নেতাকে হত্যা: ২৪ ঘণ্টায় মামলা হয়নি

ভেড়ামারায় আ.লীগ নেতাকে হত্যা: ২৪ ঘণ্টায় মামলা হয়নি

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটায় চাঁদগ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করে। এসময় তাঁর আপন তিন ভাই ও এক ভাতিজা গুলিবিদ্ধ হন।

নিহত ব্যক্তির পরিবারের অভিযোগ, ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিরোধের জেরে জাসদ মনোনীত চেয়ারম্যান ও জাসদ নেতা আবদুল হাফিজ এ ঘটনা ঘটিয়েছেন। তবে হাফিজ অভিযোগ অস্বীকার করেন। গতকাল সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ সন্ত্রাসীদের গ্রেপ্তারে পুলিশ প্রশাসনকে ২৪ ঘণ্টা সময় বেঁধে দেয়। গতকাল রাত নয়টার দিকে নিহত ব্যক্তির লাশ চাঁদগ্রামের কবরস্থানে দাফন করা হয়েছে। পরিবার থেকে জানানো হয়েছে আজ যেকোনো সময় থানায় তারা হত্যা মামলার এজাহার জমা দেবে।

ভেড়ামারা থানার ওসি মজিবর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিবার থেকে এখনো মামলা দেয়নি। হয়তো বিকেলের মধ্যে মামলা হয়ে যাবে। জড়িত ব্যক্তিদের ধরতে পুলিশের একাধিক দল সম্ভাব্য সব জায়গায় অভিযান চালিয়েছে কিন্তু তাদের পাওয়া যায়নি। আশা করা যাচ্ছে খুব শিগগির কয়েকজনকে আটক করা সম্ভব হবে।

মজিবর রহমান আরও বলেন, চাঁদগ্রামের মোড়ে মোড়ে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। পরিস্থিতি পুরো পুলিশের নিয়ন্ত্রণে।- সূত্র: প্রথম আলো

সর্বশেষ সংবাদ

No posts to display