ঢাকারবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২

আরএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত, আইজি ব্যাজ প্রদান

ফেব্রুয়ারি ২০, ২০২২ ৭:২৫ অপরাহ্ণ । ১৫৩ জন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (২0 ফেব্রুয়ারি ) সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে  সভাটি অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।
কল্যাণ সভায় পুলিশ কমিশনার কনস্টবল হতে উর্ধ্বতন কর্মকর্তাদের কল্যাণমূলক আবেদন শোনেন এবং তা পর্যালোচনা করে বাস্তবায়নে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।
এরপর পুলিশ কমিশনার মহোদয় পুলিশ সপ্তাহ ২০২২ উপলক্ষে ইন্সপেক্টর জেনারেল অব পুুলিশ, বাংলাদেশ এর পক্ষে ২০২০ ও ২০২১ সালের প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ আরএমপিতে কর্মরত পুলিশ কর্মকর্তা/সদস্যদের “Police Force Exemplary Good Service Badge-2021” আইজি ব্যাজ ও প্রশংসাপত্র প্রদান করেন ।
ব্যাজ প্রদান অনুষ্ঠানে পুলিশ কমিশনার তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এই অর্জনের ফলে পদক প্রাপ্তরা আরো বেশি দায়িত্বশীল ভুমিকা পালন করবে এবং কর্মক্ষেত্রে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনুপ্রাণিত করবে। পদকপ্রাপ্ত কর্মকর্তাদের উষ্ণ অভিনন্দন জানান এবং ভবিষ্যৎ জীবনে তাদের সর্বাঙ্গীন সফলতা কামনা করে বক্তব্য শেষ করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন)  মো: সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মোঃ সাজিদ হোসেন সহ আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

Paris