রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনতানোরে আগুনে পুড়লো একই পরিবারের তিনজন

তানোরে আগুনে পুড়লো একই পরিবারের তিনজন

নিজস্ব প্রতিবেদক:


তানোরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধ তিনজন হলেন- তানোর উপজেলার পাঁচন্দর ইউপির যোগিশো গ্রামের বাসিন্দা আদরী (২৭), তার ছেলে ওয়ালিদ (৮) ও তার ভাই মাসুদ রানা (১৭)।

আদরীর মা জিন্নাতুন বেগম জানান, শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে খাওয়া-দাওয়া শেষে তার সন্তান ও নাতি এক খাটে ঘুমায়। খাটের পাশে বিদ্যুতের বোর্ড আছে। রাত প্রায় ১টার দিকে প্রথমে তার ছেলে মাসুদ রানা বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে দগ্ধ হয়। পুরো শরীর পুড়ে গেছে। তার থেকে মেয়ে আদরী ও নাতি ওয়ালিদ দগ্ধ হয়। ঘুমের ঘরে ছেলে কখন আগুনে পুড়েছে কেউ বুঝতে পারেনি। মেয়ে আদরীর চিৎকারে ঘরে এসে সবার দগ্ধ শরীর দেখতে পান।

তিনি আরও জানান, কীভাবে শর্ট সার্কিট হলো বুঝতে পারিনি। ঘটনার পরপরই তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু মাসুদ রানার অবস্থা খারাপ দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামেক হাসপাতালের বার্ন ইউনিটের বিভাগীয় প্রধান ডা. আফরোজা নাজনীন জানান, মাসুদ রানা ও শিশু ওয়ালিদ দুজনেরই শরীর প্রায় ২৭ থেকে ৩০ শতাংশ পুড়েছে। আদরীর ৩ শতাংশ পুড়েছে। আদরী শঙ্কামুক্ত। তবে, অন্য দুজনের অবস্থা আশঙ্কাজনক।

সর্বশেষ সংবাদ

No posts to display