শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeআইন-আদালতরাজশাহীতে গ্রেফতার ৪৬

রাজশাহীতে গ্রেফতার ৪৬

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী জেলা ও মেট্রোপলিন পুলিশ (আরএমপি) অভিযান চালিয়ে ৪৬ জনকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃত কয়েকজনের থেকে মাদকদ্রব্য উদ্ধার করে পুলিশ। রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী ও আরএমপি পুলিশ পৃথক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

আরএমপি জানায়, গত ২৪ ঘন্টায় পুলিশের অভিযান চালিয়ে ২৩ জনকে গ্রেফতার করে। আরএমপির থানা ও ডিবি পুলিশের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ২ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কর্ণহার থানা ৪ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেফতার করে।

যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত থেকে ১১ গ্রাম হেরোইন ও ৮ কেজি ১৪৫ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

অন্যদিকে, গেলো ২৪ ঘন্টায় রাজশাহী জেলা পুলিশ ২৩ জনকে গ্রেফতার করে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশের মধ্যে  গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ২ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৫ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা ১ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ৪ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ১৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

পুলিশ আরো জানায়, মমিনকে ১০ গ্রাম হেরোইন, মোসা. রাশিদা বেগমকে ১০গ্রাম হেরোইন, ১৪ গ্রাম গাঁজা, ১০পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া মাসুদ রানা ও আবু শাইম নয়নকে ৩.৫গ্রাম হেরোইন, ছালাম মন্ডলকে ১০ লিটার চোলাইমদ,  সাধনকে ২৫০গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া শেষে আবাদলে পাঠানো হয়েছে বলে পুলিশ জানায়।

সর্বশেষ সংবাদ