শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহী অঞ্চলের ৪০ জয়িতাকে সম্মাননা প্রদান

রাজশাহী অঞ্চলের ৪০ জয়িতাকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী অঞ্চলের ৪০ জয়িতাকে সম্মাননা দেয়া হয়েছে। রোববার দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে বিভাগের আট জেলার ৪০ জনকে এ সম্মাননা দেয়া হয়। এদের মধ্যে শ্রেষ্ঠ হিসেবে ১০ জন জয়িতাকে বিশেষ সম্মাননা দেয়া হয়েছে।

এরা হলেন, সিরাজগঞ্জের সানজিদা আক্তার শিমু, ফরিদা পারভীন, লাভলী পারভীন, চাঁপাইনবাবগঞ্জের রোজিনা আনোয়ার, রাজশাহীর ড. হোসনে আরা আরজু, জয়পুরহাটের রোজিনা খাতুন, বগুড়ার বুলবুলি রানী বর্মন, ফৌজিয়া হক বীথি, নওগাঁর রাহেনা ইসলাম ও পাবনার কামরুন নাহার।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রাণালয় এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয় এই সম্মাননা প্রদানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে যুক্ত হন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রাণালয়ের সচিব ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক ফরিদা পারভিন।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লহ্। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম, জেলা প্রশাসক আব্দুল জলিল, বিশিষ্ট সমাজসেবী ও নারী নেত্রী শাহীনা আকতার রেনী।

অনুষ্ঠানে অর্থনৈতিক সাফল্য অর্জন, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জন, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করা, সফল জননী নারী ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখার জন্য পাঁচটি ক্যাটাগরিতে প্রতিটি জেলার পাঁচজন করে ৪০ জন জয়িতাকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

 

সর্বশেষ সংবাদ