শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনভাষা শহীদদের প্রতি বিএমডিএ কতৃপক্ষের শ্রদ্ধাঞ্জলি

ভাষা শহীদদের প্রতি বিএমডিএ কতৃপক্ষের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক:

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ১৯৫২ সালের ভাষা আন্দোলনের মহান শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) কর্মকর্ত ও কর্মচারীরা।

সোমবার রাত ১২টা ১ মিনিটে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ)।

এসময় উপস্থিত ছিলেন, বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের মাননীয় চেয়ারম্যান বেগম আখতার জাহান, বিএমডিএ নির্বাহী পরিচালক জনাব মো আব্দুর রশীদ, বিএমডিএ সচিব ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো ইকবাল হোসেন, অতি: প্রধান প্রকৌশলী ড আবুল কাসেম, প্রকল্প পরিচালক প্রকৌশলী  মো শরিফুল হক, নির্বাহী প্রকৌশলী মো: জিন্নুরাইন খান, পাবলিক রিলেশন অফিসার মোঃ মাহফুজুল হক।

বিএমডিএ কর্মচারী ইউনিয়ন রাজ-১৫০০ এর সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মোঃ জীবন, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক ইমরুল কায়েস বিএমডিএ কর্মচারী লীগ, রাজ-৩০৪২ সিবিএ সভাপতি মোঃ মেসবাউল হক ও সাধারন সম্পাদক  মোঃ আইয়ুব আলী এবং অর্থ সম্পাদক মোঃ মামুন হোসেন সহ বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের সদর দপ্তর ও মাঠপর্যায়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, তত্বাবধায়ক প্রকৌশলী , প্রকল্প পরিচালক, নির্বাহী প্রকৌশলী, উপ-ব্যবস্থাপক (কৃষি), মনিটরিং অফিসার ও সহকারী প্রকৌশলীবৃন্দ সহ সকলে জাতির শ্রেষ্ঠ শহীদ সন্তানদের শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে, সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বাদ যোহর দুপুরে বিএমডিএ জামে মসজিদে মহান শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সংবাদ