শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
Homeবিনোদনদীপিকাকে প্রথম সিনেমার প্রস্তাব দিয়েছিলেন সালমান

দীপিকাকে প্রথম সিনেমার প্রস্তাব দিয়েছিলেন সালমান

গ্রীনসিটি ডেস্ক:

বর্তমান সময়ের জনপ্রিয় বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোনের প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৭ সালে। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ অভিনেত্রীকে। একের পর এক ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়েই যাচ্ছেন তিনি।

তবে জানেন কী, এ নায়িকাকে প্রথম সিনেমার কাজ করার প্রস্তাব কে দিয়েছিলেন? জানলে হয়ত অবাক হতে পারেন।

সম্প্রতি বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে এক চমকপ্রদ তথ্য দিয়েছেন দীপিকা। তিনি বলেন, সালমান খান তাকে একটি চলচ্চিত্রের প্রস্তাব দিয়েছিলেন, যা প্রত্যাখ্যান না করলে তার ‘প্রথম’ চলচ্চিত্র হতে পারত।

সালমান সম্পর্কে জানতে চাইলে দীপিকা জানান, ‘আমাদের সবসময় একটি সুন্দর সম্পর্ক ছিল। আমি তার কাছে কৃতজ্ঞ থাকব; কারণ তিনি প্রথম, যিনি আমাকে চলচ্চিত্রে আসার প্রস্তাব দিয়েছিলেন। আমি সবে তখন মডেলিং শুরু করেছি, চলচ্চিত্রে আগ্রহী নই বলে ফিরিয়ে দিয়েছিলাম সেই প্রস্তাব।’

সালমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ‘গেহরাইয়া’ অভিনেত্রী বলেন, ‘তিনি আমার মধ্যে সম্ভাবনা দেখেছিলেন। যদিও আমি নিজের সম্ভাবনা বুঝতে পারিনি তখনও।’

২০০৭ সালে দীপিকা পাড়ুকোনের বলিউডে অভিষেক হয় শাহরুখ খানের ‘ওম শান্তি ওম’ ছবি দিয়ে। ছবিটি পরিচালনা করেছেন ফারাহ খান। প্রথম ছবি দিয়েই বাজিমাত করেন দীপিকা।

দীপিকা পাড়ুকোনের বেশ কয়েকটি সিনেমায় কাজ করার কথা রয়েছে। যার মধ্যে রয়েছে— বাহুবলি তারকা প্রভাসের সঙ্গে একটি ছবি, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’-এর রিমেক, হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ এবং একটি হলিউড চলচ্চিত্রে কাজ করার কথা রয়েছে।

যুগান্তর

সর্বশেষ সংবাদ