রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeখেলাধুলাপিএসএলে নয়, বাংলাদেশেই থাকছেন রশিদ খান

পিএসএলে নয়, বাংলাদেশেই থাকছেন রশিদ খান

গ্রীনসিটি ডেস্ক:

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে আগামীকাল রোববার লাহোর কালান্দার্সের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুলতান সুলতানস। ফাইনাল ম্যাচের আগের দিন রশিদ খানকে নিয়ে গুজব ছড়িয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো। তারা জানিয়েছে, পিএসএলের ফাইনালে খেলতে পারেন লাহোরের তারকা ক্রিকেটার রশিদ খান।

তবে বিষয়টি সত্যি নয়। দলের সঙ্গে বাংলাদেশ সফরে থাকা রশিদ খান জানিয়েছেন, পিএসএলের ফাইনাল খেলতে পাকিস্তানে যাচ্ছেন না তিনি। জাতীয় দলের হয়ে খেলতে বাংলাদেশেই থাকছেন এই লেগ স্পিনার।

এ মুহূর্তে রশিদ খান আছেন বাংলাদেশ সফরে। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে তাঁর দল বাংলাদেশে। আগামী সোমবার তিন ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের মুখোমুখি হবে আফগানিস্তান। এই ম্যাচের আগে আজ রশিদের পাকিস্তানে যাওয়ার খবর ছড়ায় জিও টিভিসহ একাদিক সংবাদমাধ্যম।

পাকিস্তানের বিখ্যাত সাংবাদিক উমর ফারুক কালসনও জানান, পিএসএল খেলতে পাকিস্তান যাচ্ছেন রশিদ। টুইটারে তিনি লেখেন, ‘বড় খবর: পিএসএলের ফাইনালের জন্য রশিদ খানকে পাওয়ার চেষ্টা করছে লাহোর কালান্দার্স।’

এত গুঞ্জনের পর ব্যাপারটি নিয়ে মুখ খুলেছেন রশিদ খান। এক টুইট বার্তায় নিজের পিএসএল দল লাহোরকে শুভকামনা জানিয়ে রশিদ লিখেছেন, ‘লাহোর কালান্দার্সের সঙ্গে থাকতে পারলে, ছেলেদের সঙ্গে পিএসএল ফাইনাল খেলতে পারলে খুব ভালো লাগতো। কিন্তু জাতীয় দলের হয়ে খেলার কারণে এবার আর সেটা হয়ে উঠছে না। জাতীয় দলের দায়িত্ব সবার আগে। আমি আমার অধিনায়ক শাহীন আফ্রিদি ও দলের জন্য শুভ কামনা জানাচ্ছি।’

এনটিভি

সর্বশেষ সংবাদ

No posts to display