শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeবিনোদনবাপ্পি লাহিড়িকে নিয়ে 'অশোভনীয় পোস্ট'! কটাক্ষের মুখে আদা শর্মা

বাপ্পি লাহিড়িকে নিয়ে ‘অশোভনীয় পোস্ট’! কটাক্ষের মুখে আদা শর্মা

গ্রীনসিটি ডেস্ক:

প্রয়াত বাপ্পি লাহিড়ির সঙ্গে তুলনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন বলি অভিনেতা আদা শর্মা। তারপরেই নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। বাক্যবাণে বিদ্ধ হয়ে অবশেষে পোস্ট মুছে দেন তিনি।

বৃহস্পতিবার প্রয়াত সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ির সঙ্গে তার একটি ছবি কোলাজ করে পোস্ট করেন আদা। সেখানে নিজেকে প্রয়াত কিংবদন্তি বাপ্পি দা-র সঙ্গে তুলনা করছিলেন। হুবহু প্রয়াত গায়ক-গীতিকারের মতো গা ভরা গয়নায় সেজে প্রশ্নও ছোঁড়েন তিনি।

এরপরেই সামলোচনার সূত্রপাত। আদা লেখেন, ”কে বেশি সুন্দর করে সোনার গয়নায় সেজেছে?”  এরপরেই নেটিজেনরা পোস্টের সময় নিয়ে অসন্তুষ্ট ছিলেন এবং এটিকে ‘অসম্মানজনক’ বলে অভিহিত করেছেন।
Adah Sharma SLAMMED for 'ill-timed' post on late Bappi Lahiri
কারণ ১৫ ফেব্রুয়ারি প্রয়াত হয়েছেন বাপ্পি লাহিড়ি। সদ্য প্রয়াত বাপ্পির সঙ্গে এই তুলনাকে ‘কুরুচিকর’ বলে দাগিয়ে দেন অনেকেই। বিষয়টি নজর এড়িয়ে যায়নি অভিনেতার। ঝামেলা এড়াতে পোস্টটি মুছে দেন তিনি।
সাফাই দিয়ে আদার বক্তব্য, প্রায় একমাস আগে ফেসবুকে শিডিউল করা ছিল এই পোস্টটি। তিনি বলেন “গতকালের পোস্টটি এক মাস আগে থেকেই ফেসবুকে শিডিউল করা ছিল। আমরা গত সপ্তাহে বাপ্পিদাকে হারিয়েছি। যার ফলে খুব অসময়ে ছবিটি পোস্ট হয়ে গিয়েছে।”
যদিও পরে, তিনি পোস্টটি মুছে দেন। তবু,২০২০ সালের পুরনো পোস্টটি এখনও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দৃশ্যমান।
বিতর্ক ব্যাতিরেকে ‘১৯২০’, ‘কম্যান্ডো ২’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন আদা।
  
জি বাংলা

সর্বশেষ সংবাদ