বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩
Homeবিনোদনবড় পর্দায় অভিষেক হচ্ছে শ্রীদেবীর ছোট মেয়ের

বড় পর্দায় অভিষেক হচ্ছে শ্রীদেবীর ছোট মেয়ের

গ্রীনসিটি ডেস্ক:

বলিউড সুপারস্টার শ্রীদেবীর যোগ্য উত্তরসূরি হিসেবে বড় পর্দায় আগেই অভিষেক ঘটেছে জাহ্নবী কাপুরের। এবার তারই পথে হাঁটতে শুরু করছেন ছোটবোন খুশি কাপুর।

বেশ কয়েক বছর ধরেই খুশির সিনেমায় আসা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। সব জল্পনার অবসান ঘটিয়ে তার বাবা ও বলিউডের নামকরা প্রযোজক বনি কাপুর বিষয়টি নিশ্চিত করেছেন। এপ্রিলে শ্রীদেবীকন্যা ক্যামেরার সামনে দাঁড়াবেন বলেও জানান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে বনি কাপুর বলেন, ‘খুশি অভিনেত্রী হিসেবে বলিউডে যাত্রা শুরু করছে। ’

তবে কোন সিনেমায় তার ছোট মেয়ে প্রথম অভিনয় করতে যাচ্ছেন, সে বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি বনি।

এদিকে, গুঞ্জন রয়েছে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’খ্যাত পরিচালক জোয়া আখতারের সিনেমা দিয়ে বলিউডে পা রাখছেন খুশি কাপুর। এই নির্মাতা জনপ্রিয় কমিকস চরিত্র আর্চি এবং তার সাঙ্গপাঙ্গদের কাণ্ড পর্দায় নিয়ে আসছেন, আর এতেই নাকি প্রধান চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ-কন্যা সুহানা, শ্রীদেবী-কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দাকে! তবে এসব এখনো শুধুই গুঞ্জন, কেউ এই নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

উল্লেখ্য, শ্রীদেবী ১৯৯৬ সালে বনি কাপুরকে বিয়ে করেন। তাদের দুই মেয়ে জাহ্নবী এবং খুশি। ২০১৮ সালে ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে বাথটবে পড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্রীদেবী। কিন্তু তার মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

বাংলানিউজ

সর্বশেষ সংবাদ