রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনচাঁপাইনবাবগঞ্জশিগগিরই সোনামসজিদের বিপরীতে ভারতের মাহদীপুর ইমিগ্রেশন খুলে দেওয়া হবে

শিগগিরই সোনামসজিদের বিপরীতে ভারতের মাহদীপুর ইমিগ্রেশন খুলে দেওয়া হবে

গ্রীনসিটি ডেস্ক:

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাই স্বামী বলেছেন, করোনার প্রকোপ যেহেতু কমেছে, তাই পাসপোর্টধারী যাত্রীদের জন্য শিগগিরই সোনামসজিদের বিপরীতে ভারতের মাহদীপুর ইমিগ্রেশন খুলে দেওয়া হবে। এছাড়া পণ্য বোঝাই ট্রাকের যাতায়াতের সুবিধার জন্য সোনামসজিদ জিরো পয়েন্ট এলাকার সড়ক দুই লেনে উন্নীত করার ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায়প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক আতাউর রহমান রাজুর সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল,  রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি এবং সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম সেন্টু।

পরে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ভারতীয় হাইকমিশনার। শেষে ছোট সোনামসজিদের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন তিনি। এসময় সোনামসজিদ সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন-অর-রশিদ, পানামা পোর্ট লিংক লিমিটেডের পোর্ট ম্যানেজার মইনুল ইসলামসহ ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

No posts to display