শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীরাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ দুই চোর গ্রেফতার

রাজশাহীতে চোরাই অটোরিক্সাসহ দুই চোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে চোরাই ব্যাটারী চালিত অটোরিক্সাসহ ২ চোরকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হরেন, রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মোঃ মজিবুর রহমানের ছেলে মোঃ মনিরুল ইসলাম মনি (২৭) ও  খোজাপুর জাহাজঘাটের মোঃ নিজাম উদ্দিনের ছেলে মোঃ উজ্জল আলী বাদশা (২৮)।

আজ বৃহস্পতিবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়,  আজ ৩ ফেব্রুয়ারি সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মতিহার থানার বাজে কাজলা গ্রামের এক ব্যক্তি তার গ্যারেজে চোরাই অটোরিক্সা ক্রয়-বিক্রয় করে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বেলা ১১ টায় অভিযান পরিচালনা করে গ্যারেজ মালিক মোঃ মনিরুল ইসলাম ও অটোরিক্সার চালক মোঃ উজ্জল আলীকে গ্রেফতার করে। এসময় আসামীদের কাছ থেকে চোরাই অটোরিক্সাটি উদ্ধার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা  পুলিশকে জানায়, দীর্ঘদিন যাবত তারা ও তাদের সহযোগী চোরেরা রাজশাহী শহরসহ আশে-পাশের থানা জেলা হতে অটোরিক্সা ইজিবাইক চুরি করে এনে তাদের গ্যারেজে রাখে।

জিজ্ঞাসাবাদে তারা আরো জানায়, গত ১০-১৫ দিন পূর্বে তাদের অপর সহযোগী আসামী রনি(৩০) নওগাঁ হতে অটোরিক্সাটি চুরি করে এনে তাদের নিকট বিক্রি করে। পরবর্তীতে তারা অটোরিক্সাটি নতুন রং করে এবং নম্বর পরিবর্তন করে আসামী মোঃ উজ্জল আলী ভাড়ায় চালাতো।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ