শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীশুক্রবার রাজশাহীতে যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ

শুক্রবার রাজশাহীতে যেসব এলাকায় থাকবে না বিদ্যুৎ

নিজস্ব প্রতিবেদক:

আগামি শুক্রবার (৪ মার্চ) সকাল ৬টা থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে রাজশাহীর বেশ কিছু এলাকায়। বুধবার (২ মার্চ) নেসকোর তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়- পরিচালক ও সংরক্ষণ সার্কেল-১, নেসকো লি. রাজশাহীর গ্রহকদের অবগতির জন্য জানায়, আসন্ন সেচ ও গ্রীষ্ম মৌসুমে নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সঞ্চালনের স্বার্থে পিজিসিবি ১৩২/৩৩ কেভি কাটাখালী গ্রীড বাস জরুরি মেরামত ও সংরক্ষণসহ নবায়ন কাজের জন্য আগামী ৪ মার্চ (শুক্রবার) সকাল ৬টা থেকে সকাল সাড়ে ১০ টা পর্যন্ত সার্কেলের আওতাধীন বিক্রয় ও বিকরণ বিভাগ-১/৩/৪/৫ বিমানবন্দর /তানোর এর আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে।

এই এলাকাগুলো হলো- তালাইমারী, রুয়েট, বিশ্ববিদ্যালয়, কাজলা, বালিয়াপুকুর, উপশহর, বিসিক, তেরখাদিয়া, শিরোইল, পদ্মা আবাসিক, টেক্সাটাইল, ক্যান্টনমেন্ট, নওহাটা, পবা, বাগধানী, টাউন, নিউমার্কেট, কাদিরগঞ্জ, রাণীবাজার, গ্রেটার রোড, কাটাখালী, মাসকাটাদিঘী, বেলপুকুর, কাপাশিয়া, মেহেরচন্ডী, বুধপাড়া, শ্যামপুর, তানোর ইত্যাদি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

উল্লেখ্য, বিক্রয় ও বিতরণ বিভাগ-২/ কাশিয়াডাঙ্গা/বিবিবি-৪ এর আংশিক এলাকা (সাহেব বাজার, আরডিএ, কলাবাগান, সবজিপাড়া, মেডিকেল, কুমারপাড়া, গণকপাড়া, মালোপাড়া, আলুপট্টি ইত্যাদি এলাকায় বিকল্প সোর্সের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ থাকবে। তবে কাজের স্বার্থে মাঝে মধ্যে বন্ধ রাখা হতে পারে।

সর্বশেষ সংবাদ