রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeখেলাধুলাদুবাইয়ে ফুরফুরে মেজাজে সাকিব

দুবাইয়ে ফুরফুরে মেজাজে সাকিব

গ্রীনসিটি ডেস্ক:

দক্ষিণ আফ্রিকা সিরিজে সাকিব আল হাসানের না খেলার বিষয় নিয়ে বিতর্ক চলছেই। বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও।

কেন্দ্রীয় চুক্তিতে সাকিবের সব ফরম্যাটে খেলার আশ্বাস দিয়েও না খেলার বিষয়টি নিয়ে নাখোশ পাপন। সাকিব সম্পর্কে তাই বেতনের কথা উল্লেখ করতে দ্বিধাবোধ করেননি বিসিবি সভাপতি। সাকিবকে তার ইচ্ছা-অনিচ্ছার কথা লিখিত আকারে দিতেও বলেন। পাশাপাশি নিকট ভবিষ্যতে ‘কঠোর সিদ্ধান্ত’ নেওয়ার হুঁশিয়ারিও দেন তিনি।

অবশ্য যাকে নিয়ে এত আলোচনা-সমালোচনা সেই সাকিবকে এসব যেন স্পর্শই করছে না। বিজ্ঞাপনের কাজে তার দুবাই যাওয়া নিয়েই এত কাণ্ডের শুরু। সেই দুবাইয়ে বেশ আছেন সাকিব।

মঙ্গলবার দুপুরে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে মাঠে ক্যাচ অনুশীলনের দুটি ছবি পোস্ট করে সাকিব লিখেছেন, ‘জায়গাটি ভীষণ সুন্দর। দারুণ কিছু সময় কাটালাম। ‘

গত পরশু রাতে হুট করেই দুবাইয়ের উদ্দেশ্যে বিমানে ওঠেন। এর আগে সাংবাকিদের বলে যান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত। তাই আফ্রিকা সফরে যেতে চান না। এরপর গতকাল নাজমুল হাসান পাপন বলেন, ‘ সাকিব আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি  সিরিজ নাকি এনজয়ই করে নাই! সে এনজয়ই করে নাই…। ‘ হোয়াই? কিভাবে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়? ধরেন ওকে আইপিএলে নেওয়া হলো, তখন কি ও নিজেকে মানসিকভাবে বিপর্যস্ত বলত?’ৎ

বাংলানিউজ

সর্বশেষ সংবাদ

No posts to display