শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিননওগাঁনওগাঁয় ২০ কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

নওগাঁয় ২০ কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

নওগাঁ প্রতিনিধি :


নওগাঁর ধামইরহাটে ৪০ কেজি ওজনের প্রায় ২০ কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের মূর্তি উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় হেলাল উদ্দিন (৬০) ও আলতাফ হোসেন (৫০) নামের দুই মূর্তি ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত হেলাল উদ্দিন জেলার পত্নীতলা উপজেলার মধইল গ্রামের মৃত বদরুদ্দীনের ছেলে ও পত্নীতলা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এবং আলতাফ হোসেন একই উপজেলার আকবরপুর গ্রামের মৃত. আছির উদ্দিনের ছেলে আকবরপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি।

জানা গেছে, সোমবার রাতে জেলার ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নের লোদিপুর (দক্ষিণপাড়া) এলাকার আলী আকবরের ছেলে রাজমিস্ত্রী কাউছার আলী (৩০) শয়ন ঘর সংলগ্ন সিড়ি ঘর থেকে বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়েছে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চক্রের মূলহোতা উপজেলার লোদিপুর গ্রামের আলী আকবরের ছেলে কাউছার আলী (৩০) ও তার স্ত্রী সুমি খাতুন (২৮) পালিয়ে যায়।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মের হক কাজী জানান, আসামিরা তাদের নিজ বাসার শয়নকক্ষে ৪০কেজি ওজনের দূর্লভ কষ্টিপাথরের বিষ্ণু মূর্তি উচ্চমূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে লুকিয়ে রেখে দেন দরবার চালাচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে। সেইসাথে মঙ্গলবার (০৮ মার্চ) আসামিদের আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ সংবাদ