শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীতে ক্রিকেটের আন্তর্জাতিক ভেন্যুর দাবি

রাজশাহীতে ক্রিকেটের আন্তর্জাতিক ভেন্যুর দাবি

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাসুদ সুজন বলেছেন, রাজশাহীতে ক্রিকেট ভেন্যু ও অন্যান্য দাবীগুলি বোর্ড সভায় উপস্থাপন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের চেষ্টা করবো। বিসিবির একক কোন ক্ষমতা নাই; বিসিবিকে চলতে হয় আইসিসি এর নির্দেশনা অনুযায়ী। তার পরেও আপনাদের দাবীগুলি বাস্তবায়নের চেষ্টা করবো।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকার।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হলে ক্রীড়াবান্ধব পরিবার। তাই তিনি নিজের হাতে রান্না করে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের খেতে দিয়েছিলেন কিন্তু আমরা রাজনীতি করেও সে সুযোগ পাইনি। রাজশাহীতে খেলাধুলা পিছিয়ে যাওয়া খেলাগুলি আবারো নতুন উদ্যোগে চালু হয়েছে।

তিনি আরও বলেন, আজ আমাদের গর্বের বিষয় যে দুইজন প্রাক্তন অধিনায়ককে মঞ্চে দেখতে পাচ্ছি। এই খেলায় যে সকল কর্মকর্তাগণ আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাদের আন্তরিক ধন্যবাদ জানায়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোস্তাক হোসেন, সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, ক্রিকেট কমিটির সদস্য সচিব তৌরিদ আল মাসুদ রনি, প্রভাতী সংঘের সভাপতি আব্দুল মজিদ, টাউন ক্লাবের সভাপতি ইনতেখার আলম বাবর। এ সময় রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ হাসিনুর রহমান টিংকু, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল সহ সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বঙ্গবন্ধু রাজশাহী প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে হ্যাট্রিক শিরোপা লাভ করে ১৫ বারের মত লীগ চ্যাম্পিয়ন হয়েছে প্রভাতী সংঘ। আর রানার আপ হয়েছে রাজশাহী টাউন ক্লাব। সোমবার(৭ মার্চ) বেলা ১২টায় শহীদ এ এইচ এম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক খালেদ মাসুদ সুজন।

সর্বশেষ সংবাদ