রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeবিনোদনহলিউডের সিনেমায় আলিয়া

হলিউডের সিনেমায় আলিয়া

গ্রীনসিটি ডেস্ক:

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবার হলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। নির্মাতা টম হারপারের নতুন ক্রাইম থ্রিলারে দেখা ভারতীয় এই অভিনেত্রীকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, আলিয়া যে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সেটির নাম ‘হার্ট অফ স্টোন’। তার সঙ্গে দেখা যাবে ‘ওয়ান্ডার উইম্যান’খ্যাত গাল গাদোত ও জ্যামি ডোরনেনকে।

এ বিষয়ে আরও জানা যায়, সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি দেওয়ার জন্য। প্রতিষ্ঠানটির পক্ষ থেকেই আলিয়ার বলিউড যাত্রার খবর প্রকাশ করা হয়েছে।

এর আগেও অনেক বলিউড তারকাকে হলিউডের সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। তাদের মধ্যে রয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ইরফান খান, অনিল কাপুর। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে আলিয়ার নাম।

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে প্রদর্শিত হচ্ছে। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিনেমাটি প্রথম সপ্তাহের আয় শত কোটি ছাড়িয়ে গেছে। পাশাপাশি আলিয়ার অভিনয়ও দর্শকমহলে প্রশংসিত হচ্ছে।

এর বাইরে আলিয়া বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছে। এরমধ্যে রয়েছে রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ এবং বাহুবলী’খ্যাত পরিচালক এস রাজা মৌলির ‘আর আর আর’।

বাংলানিউজ

সর্বশেষ সংবাদ

No posts to display