বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeরাজনীতি‘বিএনপিসংশ্লিষ্ট ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধির সঙ্গে জড়িত’: ড. হাছান মাহমুদ

‘বিএনপিসংশ্লিষ্ট ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধির সঙ্গে জড়িত’: ড. হাছান মাহমুদ

গ্রীনসিটি ডেস্ক:

‘জ্বালাও-পোড়াও রাজনীতির কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে পরাজয়ের শঙ্কায় বিএনপি নানা প্রকারের বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচনে অংশ নিতে পারবেন না, এজন্য নির্বাচন নিয়ে তাদের কোনো আগ্রহ নাই। তারা নির্বাচনমুখী না।’

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ সাংগঠনিক সফরে এসে বুধবার দুপুর আড়াইটায় ঠাকুরগাঁও জেলা পরিষদ হলরুমে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিগত তের বছরে দেশে যে উন্নয়ন হয়েছে এবং প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। এই উন্নয়ন অগ্রতি বিএনপি ও তাদের দোসরদের পছন্দ হয় না। এ কারণে তারা দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে, দেশের মানুষের মধ্যে নানা ধরনের বিভ্রান্ত ছড়াচ্ছে।

দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপিসংশ্লিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে কিছু অসাধু ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধির সঙ্গে জড়িত। তারা পরিস্থিতির সুযোগ নিচ্ছে। সরকার এ বিষয়ে সজাগ রয়েছে।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফি, জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশীসহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যুগান্তর

সর্বশেষ সংবাদ

No posts to display