শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীরাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত ঘটনায় তিনজন গ্রেফতার

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত ঘটনায় তিনজন গ্রেফতার

দূর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় তিন সন্দেহভাজনকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, এনআর ছাত্রাবাসের মালিক নাজমুল (৪২), ছাত্রাবাসের ভাড়াটিয়া এবং বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থী নগরীর শিরোইল এলাকার লাবন হাসান দীপ (২২) এবং পাবনা সদর এলাকার শরিফুল ইসলাম (২২)। শুক্রবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে ভূক্তভোগী শিক্ষার্থীর বন্ধু শরিফুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে ফৌজদারী আইনে মামলা দায়ের করার প্রেক্ষিতে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। বর্তমানে তারা পুলিশি হেফাজতে রয়েছে এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে। আর এ ঘটনায় পুলিশের কয়েকটি টিম সক্রিয়ভাবে কাজ করছে।

এর আগে, গত ৯ মার্চ মধ্যরাতে নগরীর বিনোদপুর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সাফফাত নাঈম নাফি নামে বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী আহত হয়। পরে আহত শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেকে) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থা আশংকাজনক হওয়ায় আহত শিক্ষার্থীকে বর্তমান উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ