শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeবিনোদনসিনেমা প্রতি সামান্থার পারিশ্রমিক কত?

সিনেমা প্রতি সামান্থার পারিশ্রমিক কত?

গ্রীনসিটি ডেস্ক:

ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা সামান্থা রুথ প্রভুর জনপ্রিয়তা বেড়েই চলছে। এই অভিনেত্রী প্রথম অভিনয় করেন ২০১০ সালে ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায়। সেই হিসাবে সামান্থার ক্যারিয়ার এক যুগের। এই সময়ে একাধিক সফল সিনেমা উপহার দিয়েছেন এই তারকা।

ব্যক্তিগত জীবনের বিচ্ছেদের মতো ধাক্কা সামলে পেশাগত রেখাচিত্রে সামান্থার অবস্থান ক্রমেই শুধুই ঊর্ধ্বমুখীতে।

শোনা যাচ্ছে, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নায়িকাদের সর্বাধিক আয়ের তালিকায় দ্বিতীয় অবস্থানে জায়গা করে নিয়েছেন সামান্থা। এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন নয়নতারা।

২০২১ সালে দক্ষিণী সিনেমার বাইরে বলিউডে অভিষেক হয় সামান্থার। সেখানেও সফল এই নায়িকা। ‘ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’ হয়ে দর্শকদের তাক লাগিয়েছেন তিনি। জানা যায়, এই অভিনেত্রী বর্তমানে একটি সিনেমার জন্য পাঁচ কোটি টাকা নিয়ে থাকেন।

কিছুদিন আগে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে দেখা গিয়েছে সামান্থাকে। যেখানে আল্লু অর্জুনের সঙ্গে তার নাচ প্রশংসিত হয়েছে। ইন্ডাস্ট্রির খবর, এই আইটেম গানের জন্য জন্য পাঁচ কোটি টাকা পেয়েছেন এই অভিনেত্রী।

‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় নাগা চৈতন্যের বিপরীতে অভিনয় করেছিলেন সামান্থা। একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেম হয় তাদের। সাত বছর প্রেমের পর ২০১৭ সালে বিয়ে করেন নাগা-সামান্থা। কিন্তু ২০২১ সালের ২ অক্টোবর ডিভোর্সের ঘোষণা দেন তারা।

বাংলানিউজ

সর্বশেষ সংবাদ