বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩
Homeবিনোদনদীর্ঘদিন পর একসঙ্গে অপূর্ব ও মেহজাবিন

দীর্ঘদিন পর একসঙ্গে অপূর্ব ও মেহজাবিন

গ্রীনসিটি ডেস্ক:

প্রায় তিন মাসের মতো আমেরিকায় অবস্থান করেছেন এ সময়েন জনপ্রিয় নাট্যাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। সেখানে তিনি নববিবাহিত স্ত্রী শামাকে সময় দিয়েছেন। শামা আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করেন। এক মাসের জন্য আমেরিকায় গেলেও করোনার জন্য সেটি দীর্ঘায়িত হয়।

গত মাসের শেষ প্রান্তে দেশে ফিরেছেন এ অভিনেতা। ফিরেই ব্যস্ত হয়েছেন নাটকের অভিনয়ে। এদিকে আমেরিকা অবস্থান করার কারণে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন অপূর্ব। স্বভাবতই তার সঙ্গে যারা নিয়মিত অভিনয় করতেন তারাও ছিলেন জুটিহীন। তাদেরই একজন মেহজাবিন চৌধুরী।

অবশেষে আবারও তারা একসঙ্গে অভিনয় শুরু করেছেন।

সম্প্রতি ‘উড়ো প্রেম’ নামে একটি নাটকে জুটি বেঁধেছেন অপূর্ব ও মেহজাবিন। নাটকটি রচনা ও পরিচালনা করছেন মহিদুল মহিম। এরই মধ্যে রাজধানীর উত্তরার একটি শুটিংবাড়িতে নাটকটির দৃশ্য ধারনের কাজ শুরু হয়েছে।

এতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘আমেরিকা থেকে ফিরে এসে কয়েকদিন নিজের মতো করে সময় কাটিয়ে আবারও পেশাগত কাজে ফিরলাম। এ নাটকটি কিছুটা কমেডি ঘরানার। সংলাপগুলো বেশ চমৎকার। যথারীতি দর্শকের ভালো লাগবে-এ প্রত্যাশা তো আছেই। আর সহশিল্পী হিসাবে ভীষণ ডেডিকেটেড। কাজের ব্যাপারে সব সময়ই ভীষণ সিরিয়াস।’

মেহজাবিন চৌধুরী বলেন-‘দর্শক যারা নিয়মিত নাটক দেখেন তাদের উদ্দেশ্যে বলছি, অনেক দর্শকের ইচ্ছা করে দিনশেষে একটি সুন্দর, মিষ্টি গল্পের নাটক দেখে ঘুমাই। তো এটা আসলে সেই ধরনের গল্পেরই নাটক। অপূর্ব ভাইয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সব সময়ই ভীষণ ভালো। তার কাছ থেকে প্রতিনিয়তই আমি অনেক কিছু শিখি।’

নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রচারের জন্য নির্মিত হচ্ছে বলে নির্মাতা জানিয়েছেন।- যুগান্তর

সর্বশেষ সংবাদ