শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeখেলাধুলাতাসকিনের প্রশংসায় ভারতীয় ধারাভাষ্যকার

তাসকিনের প্রশংসায় ভারতীয় ধারাভাষ্যকার

গ্রীনসিটি ডেস্ক:

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সুপারস্পোর্ট পার্কে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জয়ে বড় অবদান রাখেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ। ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর জাতীয় দলে ফেরার পর থেকেই তিনি ভালো পারফর্ম করে যাচ্ছেন।

এবার তাকে নিয়ে প্রশংসায় ভাসলেন ভারতীয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে টস হেরে আগে ব্যাট করতে নামে টাইগাররা। উদ্বোধনী জুটি ভাল করেন। লিটন দাস, সাকিব আল হাসান ও ইয়াসির আলির অর্ধশতকে ভর করে সফরকারীরা সংগ্রহ করে ৩১৪ রান। বল হাতেও শুরু থেকেই ভালো করে তামিমরা। সেই ধারা ধরে রেখে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৮ রানের জয় পায় টাইগাররা।

এদিকে ১০ ওভারে ৩৬ রান খরচ করে তিন উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ। তার ঝুলিতে ছিলো কাইল ভেরেইন, এইডেন মারক্রাম ও ম্যাচের সর্বোচ্চ স্কোরার র‍্যাসি ফন ডার ডুসেনের উইকেট। ঐতিহাসিক এই জয়ের দিনে তাসকিনের এ পারফরম্যান্স আন্তর্জাতিক অঙ্গনেও সাড়া ফেলেছে।

বাংলাদেশের জয় ও তাসকিনের দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভারতীয় ক্রিকেট ধারাভাষ্যকার হার্শা লিখেছেন- ‘বাংলাদেশের জন্য দারুণ ফল। আশা করি, তাসকিন যে প্রতিশ্রুতি দেখিয়েছে, তা পূরণ করতে পারবে। তাসকিন ও চামিরা তাদের জাতীয় দলের খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং সাকিব যখন তিনে ব্যাট করে তখন বাংলাদেশ আরও শক্তিশালী হয়।’

হার্শা আরও বলেন, ‘আমি আগেও বলেছি, তাসকিন ও চামিরা যথাক্রমে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বোলিং আক্রমণকে কীভাবে নেতৃত্ব দিতে পারে। কারণ, তাদের পেস আছে। তাদের এভাবে আরও বেশি খেলা উচিত।’

দক্ষিণ আফ্রিকার মাটিতে সফরকারী বাংলাদেশের প্রথম জয়। প্রোটিয়াদের বিপক্ষে তাদের মাঠে জয় পায়নি এর আগে কখনো, সেই দক্ষিণ আফ্রিকাকেই তাদের মাঠে হারিয়ে দিল বাংলাদেশ।

যুগান্তর

সর্বশেষ সংবাদ