শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীরাজশাহীর পদ্মা ডুবে দুই স্কুল ছাত্রের মৃত্যু

রাজশাহীর পদ্মা ডুবে দুই স্কুল ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

পদ্মা নদীতে গোসলে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। রাজশাহী মহানগরীর বড়কুঠি পদ্মায় শুক্রবার (১৮ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে।নিহতরা হল-নগরীর বড়কুঠি এলাকার সারিকের ছেলে মো. নীরব (১৫) এবং একই এলাকার সায়েদের ছেলে মো. শাহিন (১৬)। তারা দু’জনে অষ্টম শ্রেণির ছাত্র। নীরব লোকনাথ উচ্চ বিদ্যালয়ে এবং শাহিন রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুলে পড়তো।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ বলেন, বেলা সাড়ে ১১টার দিকে বড়কুঠি এলাকার ছয়জন কিশোর পদ্মায় গোসল করতে নামে। কিন্তু স্রোতের তোড়ে দুজন পানিতে তলিয়ে যায়। পরে অন্য চারজন উঠে এসে স্থানীয়দের জানায়।

তিনি আরো বলেন, স্থানীয়রা নদী থেকে নীরব ও শাহিনকে উদ্ধারের চেষ্টা শুরু করে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করে অচেতন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে  কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, নিহত দুই শিক্ষার্থীর মৃতদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে তাদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সর্বশেষ সংবাদ