শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীরাজশাহীতে আতশবাঁজি পটকাসহ আটক ১

রাজশাহীতে আতশবাঁজি পটকাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রকার আতশবাঁজি ও পটকাসহ ১ জনকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত হলো মোঃ গোলাম কবির সুমেল (৪৫)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার সাধুর মোড়ের মোঃ আবু জায়েদের ছেলে।

আজ রোববার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গতকাল ১৯ মার্চ সন্ধ্যা সাড়ে ৬ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া মডেল থানার সাহেব বাজার জিরো পয়েন্ট জরিপট্টি হাবল মিয়ার মার্কেটের একটি দোকানে বাংলাদেশে আমদানী নিষিদ্ধ বিভিন্ন ধরনের আতশবাঁজি ও পটকা বিক্রি করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা পৌনে ৭ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোঃ গোলাম কবির সুমেলকে আটক করে। এসময় আসামীর দোকান তল্লাশী করে ১৩১ প্যাকেট ছোট বড় বিভিন্ন প্রকার নিষিদ্ধ আতশবাঁজি ও পটকা উদ্ধার করে জব্দ করেন।

জিজ্ঞাসাবাদে গোলাম কবির সুমেল পুলিশকে জানায়, পলাতক আসামী তানসুরের সহায়তায় ভারত হতে চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে এনে বিক্রয়ের উদ্দেশ্যে তার কাছে রেখেছিলো। সে রাজশাহী মহানগরীর বিভিন্ন মার্কেটে সরবরাহ ও বিক্রি করে থাকে বলেও জানায়।

এঘটনায় পলাতকদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং আটককৃতের  বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও পুলিশ জানায়।

 

সর্বশেষ সংবাদ