রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীরাজশাহী অঞ্চলের সরকারি কলেজের ১১ শিক্ষককে বদলি

রাজশাহী অঞ্চলের সরকারি কলেজের ১১ শিক্ষককে বদলি

নিজস্ব প্রতিবেদক:

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত রাজশাহী অঞ্চলের বিভিন্ন সরকারি কলেজের ১১ জন শিক্ষককে বদলি করা হয়েছে। এর মধ্যে রাজশাহী জেলার বিভিন্ন সরকারি কলেজের রয়েছেন চারজন শিক্ষক। এছাড়া সিরাজগঞ্জে তিনজন, বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও পাবনার একজন করে শিক্ষককে বদলি করা হয়েছে।

সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে তাদের বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বদলি ও পদায়নকৃত শিক্ষকদের মধ্যে, রাজশাহী কলেজে ইনসিটু হিসেবে কর্মরত সমাজকল্যাণ বিভাগের অধ্যাপক আবদুল্লাহ আল মাহমুদ একই কলেজের একই বিভাগে পদায়ন দেয়া হয়েছে। রাজশাহী সরকারি সিটি কলেজের উদ্ভিববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা বেগমকে রাজশাহী সরকারি মহিলা কলেজ বদলি করা হয়েছে। রাজশাহী সরকারি সিটি কলেজের উদ্ভিববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফারহানা মাহজাবীন, রাজশাহী সরকারি মহিলা কলেজে ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মু. কামাল হোসেন, নওগাঁ সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মুহ: বেলাল হোসেন, সিরাজগঞ্জের শাহজাদপুর সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম, সিরজগঞ্জ সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক প্রভাত চন্দ্র বিশ্বাস, একই কলেজের হিসাববিজ্ঞান বিভাগের অধ্যাপক আমিনুল ইসলাম, নওগাঁর জাহাঙ্গীর সরকারি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহা: আব্দুল বারেককে চাঁপাইনবাবগঞ্জের নবাবগঞ্জ সরকারি কলেজে সহকারী অধ্যাপক হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া পাবনার এডওয়ার্ড কলেজের ইনসিটু হিসেবে কর্মরত থাকা ইংরেজি বিভাগের অধ্যাপক আমিনুল হক, বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের দর্শন বিভাগের অধ্যাপক ড. মো. নুরুল আমীনকে একই কলেজে পদায়ন দেয়া হয়েছে।

বদলিকৃত কর্মকর্তাদের আগামী ২৭ মার্চের মধ্যে কর্মস্থল থেকে অবমুক্ত হয়ে বদলিকৃত কর্মস্থলে যোগদান করার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।

সর্বশেষ সংবাদ

No posts to display