শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeবিনোদনপরিণীতি চোপড়ার বিয়ের স্বয়ম্বর

পরিণীতি চোপড়ার বিয়ের স্বয়ম্বর

গ্রীনসিটি ডেস্ক:

বিয়ে করতে চান পরিণীতি চোপড়া। তিনি যে উপযুক্ত পাত্রের অপেক্ষায় আছেন, সে কথা আগেও বহুবার বলেছেন এই বলিতারকা। কিন্তু এবার প্রতীক্ষার ইতি টেনে স্বয়ম্বরের বন্দোবস্ত করলেন তিনি। কোন কোন অভিনেতা থাকবেন তার স্বয়ম্বরে? রিয়েলিটি শো-র বাকি দুই বিচারক করণ জোহর ও মিঠুন চক্রবর্তী উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। তাদের সঙ্গে থাকা সহবিচারক পরিণীতির জন্য বেছে দেবেন উপযুক্ত পাত্র। বিনোদনের দায়িত্ব নিয়েছেন ভারতী ও হর্ষও। শুভ কাজকে ঘিরে হওয়া অনুষ্ঠানের এই বিশেষ পর্বে কিংবদন্তি গায়ক কুমার শানুও শামিল হবেন পরিণীতির আনন্দে।

‘হুনারবাজ-দেশ কি শান’ রিয়েলিটি শো-তে তার স্বয়ম্বরের আয়োজন করা হয়েছে। যাতে পরিণীতির ভক্ত-অনুরাগীরাও তার স্বামী বেছে নেওয়ার প্রক্রিয়ার সাক্ষী হতে পারবেন। এ ছাড়াও রুপালি পর্দার আরও অনেক তারকাকেই দেখা যাবে ওয়ি প্রোগ্রামে।পরিণীতি ছাড়া এই রিয়েলিটি শো-র বাকি দুই বিচারক করণ জোহর ও মিঠুন চক্রবর্তী উপস্থিত থাকবেন অনুষ্ঠানে। সঠিক পাত্র বেছে নিতে পরিণীতিকে সাহায্য করবেন তারা। সঞ্চালক ভারতী সিংহ এবং হর্ষ লিম্বাচিয়াও পরিণীতিকে সিদ্ধান্ত নিতে সাহায্য করবেন। শুভ অনুষ্ঠানের এই বিশেষ পর্বে বলি গায়ক কুমার শানুও হাজির হবেন মঞ্চ মাতিয়ে।

নেচে-গেয়ে পরিণীতির মন জয় করার চেষ্টা করবেন অভিনেতারা। তাদের মধ্যে একজনকে স্বামী হিসেবে বেছে নেবেন পরিণীতি। না পারিবারিকভাবে, না প্রেম করে–তবে ঘটা করেই বিয়ে করতে চান প্রিয়ঙ্কা চোপড়ার ছোট বোন। যারা আয়োজন করছেন, তাদের ধারণা, বিয়ের পর প্রেম হওয়ায় বিশ্বাসী পরিণীতি। তবে হ্যাঁ, পরিণীতির এই স্বয়ম্বর আয়োজন করা হয়েছে মজার ছলে। পরিণীতির মন জয় করার খেলায় মাতবেন মুম্বাইয়ের ডেলি সোপের টেলি নায়করা। এখন প্রোগ্রামটা হলেই বোঝা যাবে আদৌতে কেউ মনে কড়া নাড়তে পারে কিনা পরিণীতির।
 
সূত্র: আনন্দবাজার ও সময়

সর্বশেষ সংবাদ