ঢাকাবুধবার , ২৩ মার্চ ২০২২

‘দ্য লস্ট সিটি’ মুক্তি পাচ্ছে ঢাকায়

মার্চ ২৩, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ । ১২৭ জন

গ্রীনসিটি ডেস্ক:

হলিউডের আলোচিত সিনেমা ‘দ্য লস্ট সিটি’ মুক্তি পেতে যাচ্ছে ঢাকায়। সেন্সর ছাড় সাপেক্ষে শুক্রবার (২৫ মার্চ) আন্তর্জাতিকভাবে মুক্তির দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও আসছে সিনেমাটি।

সিনেমাটিতে একসঙ্গে দেখা যাবে হলিউডের দুই সুপারস্টার স্যান্ড্রা বুলক ও ব্র্যাড পিটকে। যদিও সিনেমার নায়ক চ্যানিং টাটুম, তবুও অস্কারজয়ী এই দুই তারকাকে এক ছবিতে দেখা ভক্তদের কাছে বিরাট আকর্ষণীয় ব্যাপার।

রোমান্স, অ্যাকশন, অ্যাডভেঞ্চার ও কমেডির সংমিশ্রণে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন অ্যাডাম নি ও অ্যারন নি ভ্রাতৃদ্বয়। ‘দ্য লস্ট সিটি’ নিয়ে বেশ আশাবাদী তারা।

অভিনয়ের পাশাপাশি নিজের ফর্টিস্ট ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন স্যান্ডা বুলক। অন্যদিকে, ‘হ্যারি পটার’খ্যাত অভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফও রয়েছেন এতে। গোল চশমা, মিষ্টি হাসি, সারল্য ভরা মুখ, জনপ্রিয় জাদুকর সে সব দিন গিয়েছে। নতুন চরিত্র নিয়ে কাজ করা গুরুত্ব পেয়েছে তার কাছে। ‘হ্যারি পটার’-এর ভাবমূর্তি ভাঙতে চান ড্যানিয়েল র‌্যাডক্লিফ। ‘দ্য লস্ট সিটি’-এ এবার খলনায়কের চরিত্রে অবতীর্ণ হবেন তিনি।

সিনেমাটিতে স্যান্ড্রা বুলকের চরিত্র একজন সফল রোমান্স কাহিনি লেখিকার, যাকে ভয়ংকর এক গুপ্তধন শিকারি অপহরণ করে নিয়ে যায় এবং এক অভিযানে যেতে বাধ্য করে। শিকারির বিশ্বাস, লেখিকার নতুন বইয়ে যে হারানো শহরের কথা বলা হয়েছে বাস্তবে তার অস্তিত্ব আছে এবং লেখিকা সেটা জানেন। তাই লেখিকাকে নিয়ে সেই শহরের সন্ধানে বের হন তারা। ধরে আনা হয় এক মডেলকে, যে চরিত্রে অভিনয় করেছেন চ্যানিং টাটুম। জঙ্গলের মাঝে উপন্যাসের এক কল্পিত শহরের খোঁজে অভিযান শুরু হয়। মুখোমুখি হয় ভয়ংকর সব ঘটনার। তারা বুঝতে পারে বাস্তব জীবন গল্পের চেয়েও অদ্ভুত ও রোমান্টিক।

সিনেমাটির সাফল্যের ব্যাপারে দারুণ আত্মবিশ্বাসী স্যান্ড্রা। ট্রেলার প্রকাশের পর থেকে দর্শকদের আগ্রহ তাকে উচ্ছ্বসিত করে। হলিউডের কয়েকটি নামকরা পত্রিকার রিভিউয়ে যথেষ্ট ইতিবাচক সাড়া পেয়েছে এটি।

বাংলানিউজ