রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeগ্রীনসিটি স্পেশালবিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচিত সদস্য প্রভাষক খালেদাকে গ্রীন প্লাজা রিয়েল এস্টেটের...

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচিত সদস্য প্রভাষক খালেদাকে গ্রীন প্লাজা রিয়েল এস্টেটের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:

বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচনে প্রভাষক খালেদা ইয়াসমিন নির্বাচিত হয়েছেন। তিনি রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক। খালেদা ইয়াসমিন বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচন-২০২২ এর নির্বাহী সদস্য (রাজশাহী সাংগঠনিক অঞ্চল )পদে জয়লাভ করেছেন। প্রভাষক খালেদা ইয়াসমিন পেয়েছেন ৭০৯ ভোট। এই প্যানেল তিনিই দ্বিতীয় সর্বোচ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে বলে জানা গেছে।

বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় গ্রীন প্লাজা রিয়েল এস্টেটের পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। রোববার (২০ মার্চ) সন্ধ্যায় প্রভাষক খালেদা ইয়াসমিনকে শুভেচ্ছা জানান- গ্রীন প্লাজা রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক ও রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. মোস্তাফিজুর রহমান (সিয়াত)।

এসময় তারা সৌজন্য সাক্ষাত করেন। সেই সঙ্গে গ্রীন প্লাজা রিয়েল এস্টেটের ব্যাবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান প্রভাষক খালেদা ইয়াসমিনের জন্য নিরন্তর শুভকামনা ও অনিঃশেষ অভিনন্দন জানান। একই সাথে তার সামনের চলার পথ যেন ফুলের ও মসৃণ হয়; সেই শুভ কামনা জানানো হয়।

রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন- রাজশাহী শিক্ষা নগরী। এই অঞ্চলে শিক্ষা বিস্তারের লক্ষ্যে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচনে যে গুণী মানুষগুলো নির্বাচিত হয়েছে তারা ভূমিকা রাখবেন। তারা রাজশাহী তথা দেশের শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষা বিস্তারের লক্ষ্যে কাজ করে যাবেন বলে আমি আশা করি।

প্রসঙ্গত, রোববার (২০ মার্চ) বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এদিন রাজশাহী কলেজ, রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী সরকারি মহিলা কলেজ ও রাজশাহী নিউ গভ ডিগ্রি কলেজে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সংবাদ

No posts to display