রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
Homeখেলাধুলাপাকিস্তানে খেলে নিজেদের যাচাই করবে অস্ট্রেলিয়া

পাকিস্তানে খেলে নিজেদের যাচাই করবে অস্ট্রেলিয়া

গ্রীনসিটি ডেস্ক:

লাহোরে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে ব্যাট করছে অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তিন ম্যাচের টেস্টে ১-০তে সিরিজ জয় করা অস্ট্রেলিয়া ওয়ানডে সিরিজে তাদের সেরা ক্রিকেটারদের পাচ্ছে না।

বিশ্রামে থাকায় পাকিস্তানে ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে না তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার ও তিন তারকা পেসার প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মিচেল স্টার্কের।

টেস্ট সিরিজ শেষে পাকিস্তানের সঙ্গে ওয়ানডে সিরিজে খেলার কথা ছিল অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ স্মিথের। কিন্তু কনুইয়ের চোটের কারণে সাদা বলের সিরিজ থেকে ছিটকে গেছেন তিনি।

চোটের কারণে পাকিস্তানে ওয়ানডে সিরিজ খেলা হচ্ছে না অলরাউন্ডার মিচেল মার্শের। করোনা টেস্টে পজিটিভ হওয়ায় নেই উইকেটকিপার ব্যাটসম্যান জস লিসও। তার পরিবর্তে জরুরিভিত্তিতে অস্ট্রেলিয়া থেকে উড়িয়ে পাকিস্তানে নেওয়া হয়েছে ম্যাট রেনশকে।

ভারতীয় বান্ধবীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসায় পাকিস্তান সফরে যাননি অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।

ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মিচেল স্টার্ক ও জস লিসের মতো তারকাদের ছাড়াই ‘অনভিজ্ঞ’ দল নিয়ে পাকিস্তানে ওয়ানডে সিরিজ খেলছে অস্ট্রেলিয়া।

অনভিজ্ঞ এই দল নিয়ে খেলা প্রসঙ্গে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, দলের গভীরতা যাচাই এবং খেলোয়াড়দের অভিজ্ঞ করে তোলার সুযোগ এটি। ওয়ানডে বিশ্বকাপের কথা চিন্তা করেই সিদ্ধান্তগুলো নেওয়া।

যুগান্তর

সর্বশেষ সংবাদ

No posts to display