শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
Homeবিনোদন‘ফ্রিল্যান্সার নাদিয়’ হয়ে আসছেন মেহজাবীন

‘ফ্রিল্যান্সার নাদিয়’ হয়ে আসছেন মেহজাবীন

গ্রীনসিটি ডেস্ক:

এক মেধাবী ও সংগ্রামী গৃহবধূকে নিয়ে নির্মিত হচ্ছে টেলিফিল্ম ‘ফ্রিল্যান্সার নাদিয়া’। তরুণ লেখক রাহিতুল ইসলামের উপন্যাস থেকে এটি নির্মাণ করছেন পরিচালক ইমরাউল রাফাত।

টেলিফিল্মটির নাম ভূমিকায় অভিনয় করছেন মেহজাবীন চৌধুরী। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা সুদীপ বিশ্বাস দীপ ও অভিনেত্রী শামীমা নাজনীনসহ অনেকে।

নারীর ক্ষমতায়নের উপর নির্মিত এই টেলিফিল্মে বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ‍ পলক। ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ অনুপ্রেরণামূলক একটি টেলিফিল্ম বলে মন্তব্য করেছেন তিনি।

এর গল্পে দেখা যাবে, শ্বশুরবাড়ির নানা সমস্যায় জর্জরিত নাদিয়া, আর্থিক সচ্ছলতা আনতে প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত হয়ে একজন ফ্রিল্যান্সার হিসেবে গ্লোবাল মার্কেটপ্লেসে কাজ করা শুরু করেন। কিন্তু এখানেই তার সংগ্রাম শেষ হয় না, জীবনে আসে এক অনাকাঙ্ক্ষিত মুহূর্ত!

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গের বব (বেজড অন বুক) সিজন ২-এ জনপ্রিয় বই থেকে গল্প নিয়ে সাতটি টেলিফিল্ম নির্মিত হয়েছে। তারই একটি ‘ফ্রিল্যান্সার নাদিয়া’।

টেলিফিল্মটি নিয়ে লেখক রাহিতুল ইসলাম বলেন, ‘নারী ফ্রিল্যান্সারদের জীবনের গল্প শুনে এই গল্পের প্লটটি আমার মাথায় আসে। বঙ্গকে ধন্যবাদ তাদের দ্বিতীয় সিজনে গল্পটি বাছাই করার জন্য। ’

জানা যায়, ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ টেলিফিল্মটির বর্তমানে শুটিং চলছে। এটি ঈদে প্রচার হওয়ার কথা রয়েছে।

বাংলানিউজ

সর্বশেষ সংবাদ