বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeবিনোদনসিনেমার সাফল্যে সোনা উপহার দিলেন রামচরণ

সিনেমার সাফল্যে সোনা উপহার দিলেন রামচরণ

গ্রীনসিটি ডেস্ক:

নিজের অভিনীত ‘আরআরআর’-এর সাফল্যে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট ৩৫ জন কলাকুশলীকে বাড়িতে ঢেকে খাওয়ালেন অভিনেতা রামচরণ। শুধু তাই নয়, তাদের প্রত্যেকের হাতে মিষ্টির প্যাকেট ও একটি করে সোনার কয়েন তুলে দিয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার এই অভিনেতা।

সিনেমাটির এমন সাফল্যের পেছনে অভিনেতা বা পরিচালকের পাশাপাশি কলাকুশলীদেরও অবদান রয়েছে। সেই অবদানকেই স্বীকৃতি দিলেন রামচরণ।

রামচরণ কলাকুশলীদের হাতে সোনার যে কয়েন তুলে দিয়েছেন তার ওজন ১১.৬ গ্রাম। অর্থাৎ একেকটি সোনার কয়েনের দাম ৫৫ থেকে ৬০ হাজার রুপি। সবমিলিয়ে হিসেব করলে অন্তত ১৮ লাখ রুপি সোনা ইউনিটের সদস্যদের দিয়েছেন রামচরণ।

তেলেগু এই অভিনেতার কাছে এমন উপহার পেয়ে আপ্লুত ‘আরআরআর’ সিনেমার কলাকুশলীরা। সত্যিই চিরঞ্জীবীপুত্রের মন খাঁটি সোনায় মোড়া, এমনই প্রতিক্রিয়া জানিয়েছেন ভক্তরাও।

‘বাহুবলী’র সাফল্যের পর থেকেই নির্মাতা এস এস রাজামৌলির সিনেমা নিয়ে দর্শকদের প্রত্যাশা ছিল তুঙ্গে। এছাড়া সিনেমার প্রধান দুই চরিত্রে রয়েছেন সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরণ। সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে বাড়তি আগ্রহ থাকা স্বাভাবিক।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শুক্রবার সকাল পর্যন্ত ‘আরআরআর’ সিনেমাটির হিন্দি ভার্সানের অগ্রিম বুকিংই আট কোটি টাকা ছাড়িয়ে গিয়েছিল। সিনেমাটি ইতোমধ্যেই সারা বিশ্বে ৯০০ কোটি রুপি আয় করে ফেলেছে।

হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ‘আরআরআর’। সিনেমাটিতে স্বাধীনতাকামী দুই বীর যোদ্ধার চরিত্রে দেখা গেছে জুনিয়র এনটিআর এবং রামচরণকে। এছাড়াও অজয় দেবগন, আলিয়া ভাট, শ্রিয়া সরণ, মকরন্দ দেশপাণ্ডের মতো তারাকাদের দেখা গেছে।

বাংলানিউজ

সর্বশেষ সংবাদ

No posts to display