বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeরাজশাহী প্রতিদিনরাজশাহীরাজশাহীতে দোকান কর্মচারীকে হত্যা: ৪ জনের মৃত্যুদণ্ড

রাজশাহীতে দোকান কর্মচারীকে হত্যা: ৪ জনের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে নবরূপ মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী প্রকাশ সিং (২০) হত্যাকাণ্ডের ঘটনায় ৪ জনেকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। রোববার (১০ এপ্রিল)  রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক অনুপ কুমার এই রায় ঘোষণা করেন। এসময় প্রত্যেক দণ্ডপ্রাপ্তকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- নওগাঁর নিয়ামতপুরের শ্যামপুরের (পশ্চিমপাড়া) জিন্নাত আলী মন্ডলের ছেলে বাদল মন্ডল ( ৪৬), তানোরের মৃত জলধর শিং এর ছেলে শ্রী বিমল শিং (৫০), তার স্ত্রী শ্রী মতি অঞ্জলী রাণী (৪৫) শ্রী বিমল শিং এর ছেলে শ্রী সুবোধ শিং (২০)। তারা তানোরের এনায়েতপুর (চোরখৈর) এলাকার বাসিন্দা।

বিয়ষটি নিশ্চিত করে আদালতে স্পেশাল পিপি অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু জানান, অভিযোগটি সন্দেহাতীতভাবে প্রমানিত হয়েছে। তাদের প্রত্যেকে দোষী সাব্যস্ত করে মৃতুদণ্ডে দন্ডিত করে আদালত। এসময় ১০ টাকা অর্থদণ্ডে দন্ডিত করা হয়।

প্রসঙ্গত, ২০২১ সালের ২৯ এপ্রিল রাজশাহীর তানোরে প্রকাশ সিংকে কুপিয়ে হত্যা করা হয়। এই ঘটনায় নিহত প্রকাশ সিং এর বাবা নির্মল সিং বাদি হয়ে তানোর থানায় মামলা দায়ের করেন। প্রকাশ সিং তানোর উপজেলার চৈরখর গ্রামের নির্মল সিং এর ছেলে এবং রাজশাহীর নবরুপ মিষ্টান্ন ভাণ্ডারের কর্মচারী ছিলেন।

সর্বশেষ সংবাদ

No posts to display