বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeবিনোদনবিমানবন্দরে হেনস্থার শিকার আয়েশা টাকিয়া

বিমানবন্দরে হেনস্থার শিকার আয়েশা টাকিয়া

গ্রীনসিটি ডেস্ক:

ভারতের পশ্চিম উপকূলের রাজ্য গোয়া সফর শেষে মুম্বাই ফেরার পথে বিমানবন্দরে হেনস্থার মুখে পড়লেন বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়া।

সপরিবারে গোয়া সফরে গিয়েছিলেন আয়েশা। সেখান থেকে মুম্বাইয়ের ফেরার সময় বিমানবন্দরে তাকে জোর করে লাইনচ্যুত করার অভিযোগ তুলেছেন কর্তব্যরত এক পুলিশ অফিসারের নামে।

বিষয়টি নিয়ে আয়েশার স্বামী ফারহান আজমি টুইটারে জানান, দুই নিরাপত্তা কর্মী তাদের উদ্দেশ্যে বর্ণবিদ্বেষী মন্তব্য করেছেন। ছবিসহ টুইটারে পুরো ঘটনার বিবৃতি দিয়েছেন ফারহান।

তিনি গোয়া বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, তাকে এবং তার পরিবারকে আলাদা লাইনে দাঁড়াতে বলা হয়েছিল। শুধু তাই নয়, নিরাপত্তা রক্ষীরা আয়েশাকে স্পর্শ করেছিল।

শুধু তাই নয়; ফারহান জানান, বিমানবন্দরে উচ্চস্বরে তার নাম ঘোষণা করে অপমান করা হয়। তার পকেটে হাত দিয়ে তল্লাশি চালান নিরাপত্তারক্ষীরা।

টুইটারে ফারহানের এমন অভিযোগে চারিদিকে হইচই পড়ে যায়। এরপরেই টুইটারের প্রতিক্রিয়ায় ক্ষমা চেয়েছে গোয়া বিমানবন্দর কর্তৃপক্ষ। জানানো হয়, ভ্রমণের সময় আপনার এবং আপনার পরিবারের অসুবিধার জন্য আমরা দুঃখিত। অনুগ্রহ করে নিশ্চিত থাকুন, বিষয়টি যথাযথভাবে খতিয়ে দেখা হবে।

সর্বশেষ সংবাদ

No posts to display