শুক্রবার, ফেব্রুয়ারি ৩, ২০২৩
Homeখেলাধুলামুশফিক-রাব্বির ব্যাটে ভালো শুরু বাংলাদেশের

মুশফিক-রাব্বির ব্যাটে ভালো শুরু বাংলাদেশের

গ্রীনসিটি ডেস্ক:

দ্বিতীয় দিনের শেষ ভাগে দ্রুত ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েছিল বাংলাদেশ দল। তবে ফ্লাডলাইটের আলোয় প্রোটিয়া বোলারদের দাপট সামাল দিয়ে দিন পার করেন মুশফিকুর রহিম ও ইয়াসির রাব্বি। এই দুজনের ব্যাটেই তৃতীয় দিনের শুরুটা আবার বেশ ভালো হয়েছে টাইগারদের।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে বাংলাদেশের প্রথম ইনিংসের সংগ্রহ ১৮৩ রান। স্বাগতিকদের চেয়ে এখনও ২৭০ রানে পিছিয়ে মুমিনুলবাহিনী। ৩৮ রানে মুশফিক ও ৪১ রানে ব্যাট করছেন রাব্বি।

সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে আজ রোববার পোর্ট এলিজাবেথে বৃষ্টির কারণে খেলা কিছুটা বিলম্বে শুরু হয়। খেলা শুরু হওয়ার পর দারুণ শুরু পায় বাংলাদেশ। আগের দিন যেখানে উইকেট পতনের মিছিল চলছিল, সেখানে আজ সকালে বেশ অনায়াসেই রান তুলেছেন মুশফিক ও রাব্বি। এর মধ্যে দিনের প্রথম ওভারেই টানা ৩ বাউন্ডারি হাঁকান রাব্বি; বাজে বলে চার হাঁকিয়েছেন মুশফিকও।

এর আগে চার ব্যাটারের ফিফটিতে ভর করে সব উইকেট হারিয়ে দক্ষিণ আফ্রিকার প্রথম ইনিংসের সংগ্রহ দাঁড়ায় ৪৫৩ রান। স্বাগতিকদের হয়ে সর্বোচ্চ ৮৪ রান আসে ‘স্পিনার’ কেশভ মহারাজের ব্যাট থেকে। বল হাতে বাংলাদেশের স্পিনার তাইজুল ইসলাম একাই নেন ৬ উইকেট। ৩ উইকেট নেন পেসার খালেদ আহমেদ। জবাবে ৫ উইকেটে ১৩৯ রান নিয়ে দ্বিতীয় দিন পার করে বাংলাদেশ। মুশফিক ৩০ রানে এবং ইয়াসির ৮ রানে অপরাজিত ছিলেন।

বাংলানিউজ

সর্বশেষ সংবাদ