বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeশিক্ষাদরিদ্র মেধাবী ১৭ জন শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্য বই বিতরণ

দরিদ্র মেধাবী ১৭ জন শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্য বই বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থা, রাজশাহীর উদ্যোগে শনিবার (১৬ এপ্রিল) বেলা ১২ টায় সংস্থার কার্যালয়ে দ্বিতীয় বারের মতো মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের মাঝে পাঠ্য পুস্তক বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ড. আব্দুল্লা আল ফিরোজ। বিশেষ অতিথি ছিলেন শাহ্ মখদুম কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক এস,এম রেজাউল ইসলাম। অতিথিরা রাজশাহী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১৭ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বই ক্রয়ের করতে না পারার কারণে তোমাদের ক্লাসে লেখাপড়া অনেক ক্ষতি হয়।

এই ক্ষতি যাতে না হয় সে জন্য এই সংস্থা তোমাদের পাশে দাড়িঁয়েছে। সংস্থাটি মহৎ উদ্দেশ্য নিয়ে এই সব মেধাবী শিক্ষার্থীদের পাশে এসে দাড়িয়েছে যাতে লেখাপড়া বাধাগ্রস্ত না হয়। তোমরা সঠিক সময়ে বই হাতে না পাওয়ায় পড়াশুনায় পিছিয়ে পড়ছিলে এবং লেখাপড়ায় যথেষ্ট বিঘ্ন ঘটছে।

অন্য সহপাঠীদের থেকে ক্লাসে পিছিয়ে পড়েছে। তোমাদের মত মেধাবী শিক্ষার্থীরা যাতে পিছিয়ে না পড়ে সঠিক সময়ে তোমরা ক্লাসের পড়া করতে পার সেজন্য এই সংস্থা বিনামূল্যে পাঠ্যবই প্রদান করছে। তোমাদের মত মেধাবী শিক্ষার্থীরা যাতে নতুন অদ্যমে লেখাপড়ায় মনোনিবেশ করে অন্য সহপাঠীদের সাথে সমানতালে সিলেবাসের পড়া সম্পূন্ন করতে এগিয়ে যেতে পারে সেটিই এই সংস্থার লক্ষ্য।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার সভাপতি প্রভাষক মো. শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রভাষক মো. জিয়াউর রহমান, সহ-সভাপতি রবিউদ্দিন আহমেদ শাহীন, কোষাধ্যক্ষ প্রভাষক মো. শাখাওয়াত হোসেন, অত্র প্রতিষ্ঠানের সদস্য প্রভাষক রণজিৎ কুমার দাস, প্রভাষক মোহাম্মদ ফরহাদ হাসান, আবুল বাশার, তাজউদ্দিন আহমেদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ

No posts to display