ঢাকারবিবার , ১২ জুন ২০২২
  • অন্যান্য

সালমানের ছবিতে কে এই তরুণী

জুন ১২, ২০২২ ৭:১২ অপরাহ্ণ । ১২৩ জন

টেলিভিশন দুনিয়ার চেনামুখ অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে এই পলক। জানা গেছে, এই ছবির জন্য সালমান পলককে নিজে ঠিক করেছেন। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে পলক আর পাঞ্জাবি অভিনেতা তথা গায়ক জসসি গিলের রোমান্স দেখা যাবে। পলক এই ছবির শুটিং শুরু করে দিয়েছেন বলে শোনা যাচ্ছে। তবে এই খবরকে ঘিরে সালমানের পক্ষ থেকে কোনো ঘোষণা হয়নি।

পলক তিওয়ারি

সালমানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিটি ক্রমে বিশাল আকার নিতে চলেছে। কারণ, এই ছবির সঙ্গে শুধু বলিউড নয়, দক্ষিণ ও পাঞ্জাবের একঝাঁক তারকা যুক্ত হয়েছেন। এই ছবিতে ভাইজানের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়েকে। পাঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিলের সালমানের এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে।

People say Palak will marry 5 times because I married twice,' Shweta Tiwari  opens up about her abusive relationships
অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে এই পলক

এ ছবির অভিনয়শিল্পীর তালিকায় রাঘব জুয়াল, সিদ্ধার্থ নিগম, জসসি গিল, শেহনাজ গিলসহ অনেককে দেখা যাবে। কিছুদিন আগে খবর ছিল যে এই ছবিতে জগপতি বাবুকে নেওয়া হয়েছে। এখন এই তালিকায় পলক তিওয়ারির নাম যুক্ত হয়েছে। হায়দরাবাদে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন ফরহাদ সামজী। ছবিটি ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসার কথা।

সালমান এর আগে পলক তিওয়ারির প্রশংসা করেছেন। ‘বিগ বস ১৫’-র একটা পর্বে পলককে দেখা গিয়েছিল। আর তখন সালমান এই তরুণীর একঝুড়ি প্রশংসা করেছিলেন। সালমান পলকের সঙ্গে ‘বিজলি বিজলি’ গানের তালে নেচেছিলেন।

পলক তিওয়ারি

ভাইজানের ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে পলক সহপরিচালক হিসেবে কাজ করেছিলেন। সম্প্রতি ‘মাঙ্গতা হ্যায় ক্যায়া’ মিউজিক ভিডিওতে তাঁকে আদিত্য শীলের বিপরীতে দেখা গেছে। পলককে ভৌতিক ছবি ‘রোজি : দ্য স্যাফরন চ্যাপ্টার’-এ দেখা যাবে।