ঢাকাসোমবার , ২০ জুন ২০২২
  • অন্যান্য

দলের সঙ্গে যোগ দিলেন বিজয়, যাচ্ছেন শরিফুল

জুন ২০, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ । ১৪১ জন

গ্রীনসিটি ডেস্ক:

টাইগারদের উইন্ডিজ সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ছিলেন এনামুল হক বিজয়। এরপর প্রস্তুতি ম্যাচে ইয়াসির আলী রাব্বি চোট পাওয়ায় টেস্টেও ডাক পড়ে তার।

কিন্তু প্রথম টেস্টের আগে না পারলেও দ্বিতীয় টেস্টের আগেই দলের সঙ্গে যোগ দিয়েছেন বিজয়। অন্যদিকে দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন পেসার শরিফুল ইসলাম।

আজ সোমবার উইন্ডিজে পৌঁছেছেন এ বছর ডিপিএলে (ঢাকা প্রিমিয়ার লিগ) ১৫ ম্যাচে ১১৩৮ করে তাক লাগিয়ে দেওয়া বিজয়। দলের সঙ্গে যোগ দিয়ে বিসিবির এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘আজকে দলের সঙ্গে যোগ দিলাম। অনেকদিন পর টেস্ট দলে এসে ভালো লাগছে। সামনে আরো চার-পাঁচদিন আছে দ্বিতীয় টেস্টের জন্য। চেষ্টা করব ভালোভাবে অনুশীলন করে দ্বিতীয় ম্যাচটা খেলার জন্য। আর যদি সুযোগ আসে, তাহলে চেষ্টা করব ভালো খেলার। ’

সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৪ জুন থেকে। এর আগে টাইগার শিবিরে যোগ দেবেন পেসার শরিফুলও। ২০২১ সালের এপ্রিলে অভিষেক হওয়ার পর মাত্র ৪টি টেস্ট খেলেছেন এই ২১ বছর বয়সী পেসার। সম্প্রতি ইনজুরির সঙ্গেও লড়াই করতে হয়েছে তাকে। অবশেষে সব প্রতিকূলতা পেরিয়ে ফের মাঠে নামতে যাচ্ছেন তিনি।  আজই সেন্ট লুসিয়ার উদ্দেশে উড়াল দেবেন বাঁহাতি পেসার।

এর আগে অ্যান্টিগায় সিরিজের প্রথম টেস্ট ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। ফলে ক্যারিবীয়রা দুই ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে।

বাংলানিউজ