ঢাকাবুধবার , ২২ জুন ২০২২

চালু হতে যাচ্ছে রাজশাহী টু কক্সবাজার সরাসরি ফ্লাইট

জুন ২২, ২০২২ ৮:৫৩ অপরাহ্ণ । ৬১০ জন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে চালু হতে যাচ্ছে রাজশাহী টু কক্সবাজার সরাসরি ফ্লাইট।

আজ বুধবার (২২ জুলাই ২০২২) বিকাল ৫.১৫ মিনিটে বনানী, ঢাকা নভোএয়ার কর্পোরেট অফিসে এ বিষয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, সহ-সভাপতি সুলতান মাহমুদ সুমন, পরিচালক মো: মোস্তাফিজুর রহমান, নভো এয়ারের চেয়ারম্যান ফাইজুর রহমান বাদল, ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান ও মার্কেটিং ম্যানেজার মেসবা।

উক্ত আলোচনায় রাজশাহীবাসীর বিমান যোগাযোগের ব্যবস্থা আরোও উন্নতিকরন এবং যাত্রীসেবা নিশ্চিত করার প্রসঙ্গে ফলপ্রসূ আলোচনা করা হয় এবং অক্টোবর ২০২২ হতে রাজশাহী থেকে সরাসরি কক্সবাজার ফ্লাইট চালু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সপ্তাহে রবিবার ও বৃহস্পতিবার নভোএয়ার এর একটি ফ্লাইট রাজশাহী-কক্সবাজার রুটে চলাচল করার কথা জানিয়েছেন নভোএয়ার কর্তৃপক্ষ।

এ ব্যাপারে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচলের দাবি রাজশাহীবাসীর দীর্ঘদিনের। দাবিটি পূরণে দীর্ঘদিন থেকে চেষ্টা চালিয়ে আসছিলাম। অবশেষে সেটি পূরণ হতে যাচ্ছে। আমরা আশা করছি রাজশাহী-কক্সবাজার রুটে শিগগিরই নভোএয়ার এর একটি ফ্লাইট চালু হবে।

Paris