ঢাকাবৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  • অন্যান্য

এই মাসেই চূড়ান্ত শেখ হাসিনা স্টেডিয়ামের পরামর্শক প্রতিষ্ঠান

জুলাই ২১, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ । ১৫৮ জন

গ্রীনসিটি ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দীর্ঘদিনের ইচ্ছে শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম নির্মাণ। ওই পথে অনেক দূর এগিয়ে গেছে তারা।এই মাসের মধ্যেই চূড়ান্ত হচ্ছে ‘দ্য বোট’ স্টেডিয়ামের পরামর্শক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি।

১৭ জুলাই শেখ হাসিনা স্টেডিয়াম নিয়ে বিশেষ বোর্ড সভাও ডেকেছিল বিসিবি। সেখানেই দুইটি প্রতিষ্ঠান প্রেজেন্টেশন দিয়েছে। প্রেজেন্টেশন মনে ধরার পর ২৮ জুলাইয়ের মধ্যে তাদের আর্থিক প্রস্তাবনা দিতে বলা হয়।  

এরপর চূড়ান্ত বাছাইয়ের কাজটি অভ্যন্তরীনভাবে করবে বিসিবি। বৃহস্পতিবার (২১ জুলাই) সাংবাদিকদের সঙ্গে আলাপে এমনটিই জানিয়েছেন প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

তিনি বলেছেন, ‘আপনারা জানেন যে একটা প্রকল্প মূল্যায়ন কমিটি গঠন করা হয়েছে। পরের ধাপ যেটা…তারা আর্থিক প্রস্তাবনা খুলে পুরো মূল্যায়ন প্রতিবেদন যখন দেবে তখন বোর্ড সিদ্ধান্ত নিবে এবং আমরা আআশা করছি খুব শীঘ্রই। তারা ইতোমধ্যে একটা তারিখ দিয়েছে ২৮ জুলাই, এরপর তারা যখন প্রতিবেদনটা দিবে বোর্ড বসে সিদ্ধান্ত নেবে। ’ 

‘বোর্ড অভ্যন্তরীণ আলাপ আলোচনার মাধ্যমে এটা করবে। কারণ বোর্ড পুরোপুরি সচেতন যে একটা প্রক্রিয়া হচ্ছে। একটা বোর্ড সভাও করা হয়েছে এই প্রকল্পের উপর। সেখানে আলাপ হয়েছে, আপডেট দেওয়া হয়েছে। এখন একটা ধাপ শুধু বাকি আন্তর্জাতিক কনসালটেন্ট নিয়োগের। এ প্রক্রিয়া শেষ হবে ২৮ জুলাই। ’

বাংলানিউজ