ঢাকাসোমবার , ২৫ জুলাই ২০২২
  • অন্যান্য

ভিকি-ক্যাটরিনাকে মেরে ফেলার হুমকি, গ্রেফতার এক

জুলাই ২৫, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ । ১৭৪ জন

গ্রীনসিটি ডেস্ক:

একের পর এক বলিউড তারকাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ আসছে। এবার মেরে ফেলার হুমকি পেয়েছেন অভিনেতা ভিকি কৌশল ও তার স্ত্রী-অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

বিষয়টি নিয়ে এই তারকা দম্পতি মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন। এর ভিত্তিতে একজনকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ক্যাটরিনা কাইফকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি ক্রমাগত এই খুনের হুমকি দিয়ে আসছিল। পরে তারা থানায় হাজির হয়ে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে মুম্বাই পুলিশ একজন ব্যক্তিকে গ্রেফতার করেছে।  

কিছুদিন আগে ক্যাটরিনার জন্মদিন উদযাপনের জন্য মালদ্বীপ ঘুরতে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখান থেকে ভারত ফিরেছেন ভিকি-ক্যাটরিনা। এরপরই এলো তাদের মেরে ফেলার হুমকির খবর।

এর আগে সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল। পরে সালমান ও তার পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দেয় পুলিশ। এছাড়া হুমকি পেয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্করও। মুম্বাই পুলিশের পক্ষ থেকে সেই অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে এফআইআর দায়ের করে তদন্তও চালানো হচ্ছে। তাদের সবাইকে চিঠির মাধ্যমে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল। তবে ক্যাটরিনা-ভিকিকে সামাজিক মাধ্যমে এই হুমকি দেওয়া হয়েছে।

বাংলানিউজ