ঢাকামঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
  • অন্যান্য

‘তরুণ নায়িকাদের ভাগ্যে সামান্য সম্মানটুকুও জোটে না’: তারা

জুলাই ২৬, ২০২২ ৮:৪৩ অপরাহ্ণ । ১৫৩ জন

গ্রীনসিটি ডেস্ক:

ভারতের বিভিন্ন প্রান্তে জমিয়ে ছবির প্রচারণা করছেন তারা সুতারিয়া। আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত ছবি ‘এক ভিলেন রিটার্নস’। এই ছবিতে দুই জোড়া নায়ক-নায়িকাকে দেখা যাবে। একদিকে দিশা পাটানি আর জন আব্রাহাম প্রথবার জুটি বেঁধে আসতে চলেছেন। অন্যদিকে অর্জুনের সঙ্গে জোর রোমান্সে মাতবেন তারা সুতারিয়া।

‘এক ভিলেন রিটার্নস’ মুক্তি সামনে রেখে অভিনেত্রী তারা নিজের অভিমানের কথা প্রকাশ করেছেন। বলিউডে নারী আর পুরুষ অভিনেতার মধ্যে বৈষম্য চোখে পড়ার মতো। এ নিয়ে সব সময় বিতর্ক হয়েছে। অনেক বলিউড নায়িকা এসব নিয়ে আওয়াজ তুলেছেন। এবার এই তালিকায় যুক্ত হলেন তারা সুতারিয়া। তবে তাঁর অভিযোগটা একটু অন্য রকম।

তারা সুতারিয়া

তারা সুতারিয়া বলেছেন, ‘বৈষম্য সব ক্ষেত্রেই দেখা যায়। আমার মনে হয় সম্মানের দাবিদার আমরা সবাই। আমাদের ইন্ডাস্ট্রিতে পাপারাজ্জিরা বা চিত্রসাংবাদিকরা পুরুষ অভিনেতাদের বেশি সম্মান দেয়। তারা পুরুষ অভিনেতাদের “স্যার” বলে সম্বোধন করে। কিন্তু আমাদের মতো তরুণ নায়িকাদের ভাগ্যে সামান্য সম্মানটুকুও জোটে না। তাঁদের কাছ থেকে এইটুকু তো আশা করতেই পারি৷’

তারকা সুতারিয়া

এই বলিউড নায়িকা আরও বলেন, ‘আমরা জানি যে আমরা এ জগতে নতুন। আমরা চাই না যে আমাদের “ম্যাম” বলে কেউ সম্বোধন করুক। কিন্তু আমাদের নূন্যতম সম্মান দেখিয়ে সম্বোধন তাঁরা করতে পারেন। করেন না। বরং আমাদের ধারণা, পুরুষরা সব দিক থেকে বড়। তাই যেন তাঁদের বেশি সম্মান প্রাপ্য। আমার মনে হয় ছোটখাট এসব বিষয় থেকে আমাদের মানসিকতায় বদল আনতে হবে। এই ভেদাভেদ বন্ধ করতে হবে। ইন্ডাস্ট্রিতে পুরুষ ও নারী অভিনেতার মধ্যে পারিশ্রমিকের বৈষম্য আগেই ছিল। আরও অনেক কিছু নিয়ে বৈষম্য আছে। কিন্তু সম্মান তো সবারই প্রাপ্য।’

These Tara Sutaria outfits are perfect for the summer season, you can also  recreate them

‘এক ভিলেন’ ছবিটা বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল। এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর ও রিতেশ দেশমুখ ছিলেন। সেই সফলতার রেশ ধরে নির্মাতারা নিয়ে আসছেন এর সিকুয়েল ছবি। ‘এক ভিলেন রিটার্নস’ ছবিতে আরও বেশি রহস্য, রোমাঞ্চ আছে। এই ছবির মিউজিক ইতিমধ্যে সবাই পছন্দ করছেন। তারা সুতারিয়া ‘এক ভিলেন রিটার্নস’ ছবির একটি গান গেয়েছেন। তাঁর গাওয়া গানের বেশ প্রশংসা হচ্ছে।

প্রথম আলো