ঢাকাশনিবার , ৩০ জুলাই ২০২২
  • অন্যান্য

আরএমপি থেকে বিদায় নিলেন শীর্ষ ৬ কর্মকর্তা

জুলাই ৩০, ২০২২ ৪:১৭ অপরাহ্ণ । ১৪৬ জন

গ্রীনসিটি ডেস্ক:

 রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় নিলেন সদ্য পদোন্নতি পাওয়া ও বদলি হওয়া ৬ শীর্ষ কর্মকর্তা। এর মধ্যে দুইজন অতিরিক্ত পুলিশ কমিশনার ও চারজন সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন। তাদের বদলীজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে আজ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল ৪টায় আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি বিদায়ী কর্মকর্তাদের হাতে আরএমপির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননাসূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।

বিদায়ী কর্মকর্তারা হলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মজিদ আলী।

এছাড়া অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান, উপ-পুলিশ কমিশনার  (বোয়ালিয়া) সাজিদ হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) এএফএম আনজুমান কালাম এবং উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম) মুহাম্মদ সাইফুল ইসলাম।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, বিদায়ী কর্মকর্তারা অত্যন্ত প্রত্যয়ী ও আত্মবিশ্বাসী। তারা মেধা ও শ্রম দিয়ে আরএমপির সেবা নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। বিদায়ীদের বদলী ও পদোন্নতি নতুন উদ্যমে দেশ সেবায় বিশেষ ভূমিকা রাখবে। এছাড়াও তিনি বিদায়ী কর্মকর্তাদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিভিন্ন পদ মর্যাদার সহকর্মীরা বিদায়ী কর্মকর্তাদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিয়ে স্মৃতিচারণ করেন এবং তাদের পরবর্তী কর্মস্থলের সাফল্য কামনা করেন। বিদায়ী কর্মকর্তারা আরএমপিতে কর্মময় জীবন অতিবাহিত করার স্মৃতি ও অনুভূতি ব্যক্ত করেন। সেই সঙ্গে আরএমপি কমিশনারের নেতৃত্বে কাজের অনুপ্রেরণা ও অভিজ্ঞতার কথা তাদের বক্তব্যে তুলে ধরেন।  

এ সময় উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক) সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (মতিহার) মনিরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (ডিবি) আরেফিন জুয়েল ও ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আরএমপি’র সর্বস্তরের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Paris