ঢাকামঙ্গলবার , ২ আগস্ট ২০২২
  • অন্যান্য

আটক এক: রাবির তিন শিক্ষার্থীকে বহিরাগতদের মারধর

আগস্ট ২, ২০২২ ১২:০৮ অপরাহ্ণ । ২০৫ জন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) তিন শিক্ষার্থীকে মারধরের ঘটনায় এক বহিরাগতকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় শেখ রাসেল স্কুল মাঠ পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার শিক্ষার্থীরা হলেন, মাসুম পারভেজ শান্ত, রাকিবুল হাসান সৌরভ ও হাসিবুল হাসান শুভ। তারা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। এদের মধ্যে হাসিবুলের পায়ে জখম হওয়ায় তিনটি সেলাই দিতে হয়েছে।

অপরদিকে এ ঘটনায় একজনকে আটক করে পুলিশে দিয়েছে প্রক্টর দপ্তর। আটক রফিক আলী নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের দাসমারী স্কুল মোড়ের বাসিন্দা রুস্তম আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, সমাজবিজ্ঞান বিভাগের কয়েকজন শিক্ষার্থী মাঠে খেলা করছিলেন। তখন পুকুর পাড়ে বহিরাগত এক ছেলে এবং মেয়ে আপত্তিকর অবস্থায় বসে ছিল। বিষটির প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর রাবি শিক্ষার্থীরা বিষয়টি প্রক্টর অফিসে ফোন করে জানান। পরে পুলিশ এসে তাদের সরিয়ে দেয়। এঘটনার কিছুক্ষণ পর পাঁচ থেকে ছয়জন বহিরাগত ছেলে এসে তাদের মারধর করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, শিক্ষার্থীরা একজনকে আটক করেছে। পরে তাকে পুলিশের হাতে তুলে দিই। শিক্ষার্থীরা একটি লিখিত অভিযোগ দিয়েছে। পুলিশকে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, আটক ছেলেটিকে পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। দৈনিক শিক্ষা