ঢাকাশনিবার , ১৫ অক্টোবর ২০২২
  • অন্যান্য

বাবরের জন্মদিনে সাকিব-রোহিতদের উল্লাস

অক্টোবর ১৫, ২০২২ ৬:৩৯ অপরাহ্ণ । ১৬৮ জন

আগামীকাল রোববার অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে আজ মেলবোর্নের প্লাজা বলরুমে ফটোসেশন হয়ে গেল ১৬ অধিনায়কের। এরপর সবাই মিলে উদযাপন করলেন পাকিস্তানি অধিনায়ক বাবর আজমের জন্মদিন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ‘ক্যাপ্টেনস ডে’তে বাকি অধিনায়কদের সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানও। সেখানে নিজ নিজ দলের বিশ্বকাপ পরিকল্পনা নিয়ে কথা বলেন সবাই। অনুষ্ঠানের শেষ দিকে কেক নিয়ে আসেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। বাবর আজমকে নিয়ে উল্লাসে মাতেন বাকি অধিনায়করা। এ মুহূর্তের ভিডিও এরই মধ্যে নেটমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

বাবর আজমের আজ ২৮তম জন্মদিন। ১৯৯৪ সালের আজকের দিনে পাকিস্তানের লাহোরে জন্মগ্রহণ করেন তিনি। বিশেষ এই দিনটি কেক কেটে উদযাপন করেছেন বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটার। তাকে সঙ্গ দিতে হাজির ছিলেন বাকি অধিনায়করাও। তাকে শুভেচ্ছার বন্যায় ভাসান তারা। কেক খাইয়ে দেওয়ার পাশাপাশি সাকিব-রোহিতদের সঙ্গে খুনসুটিতে মাতেন পাকিস্তানি অধিনায়ক।

‘ক্যাপ্টেনস ডে’র অনুষ্ঠানে প্রশ্ন-উত্তর পর্বে অংশ নেন অধিনায়করা। দর্শক সারি থেকেও প্রশ্ন করার সুযোগ ছিল অধিনায়কদের। বাবরের কাছে জানতে চাওয়া হয়, শাহিন শাহ আফ্রিদি ও ফখর জামান প্রস্তুতি ম্যাচে এবং ভারতের বিপক্ষে ম্যাচে খেলবেন কিনা। বাবর জানান, ‘আমাদের হাতে আরো ছয়দিন আছে। এরমধ্যে দুটি প্রস্তুতি ম্যাচ আছে। আমরা এর সঠিক ব্যবহার করতে চাই। শাহিন-বাবর দলের সঙ্গে আছে। বিশেষ করে, শাহিন পুরোপুরি ফিট। সে খেলতে মুখিয়ে আছে। ’