ঢাকাসোমবার , ১৭ অক্টোবর ২০২২
  • অন্যান্য

তানোরে বিদুতের তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু!

অক্টোবর ১৭, ২০২২ ১২:০৭ অপরাহ্ণ । ৮২ জন

রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালার বাধাইড় গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও তিন বছর বয়সী ছেলের মৃত্যু হয়েছে। রোববার (১৬ অক্টোবর) দুপুরে বাড়ির বৈদ্যুতিক তার গোছাতে গিয়ে এ ঘটনা ঘটে।

নিহত মায়ের নাম মরিয়ম বেগম (৩০)। তিনি বাধাইড় গ্রামের হযরত আলীর সহধর্মিণী। একই ঘটনায় নিহত হয়েছে তাদের তিন বছরের ছেলে মাহফুজুর রহমান।

রাজশাহীর তানোর উপজেলার বাধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান জানান, বিকেলে মরিয়ম বেগম বাড়ির উঠানের দিকে যাচ্ছিলেন। তিনি বাড়ির পানির পাম্পের সুইচ অন করতে গিয়ে দেখেন তার তিন বছরের শিশু মাহফুজুর বৈদ্যুতিক তারে হাত দিয়ে আছে। এ সময় মরিয়ম শিশুটিকে তাড়াহুড়ো করে কোলে তুলতে গিয়ে নিজেও তারের সাথে জড়িয়ে পড়েন এবং দুজনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে বাড়ির লোকজন দ্রুত গিয়ে বৈদ্যুতিক সংযোগ বন্ধ করেন।

কিন্তু তারা দেখেন ততক্ষণে মা ও ছেলে দুজনই মারা গেছেন। মরিয়ম বেগমের আরও দুই সন্তান রয়েছে। এই ঘটনায় তার স্বামী ও অপর দুই সন্তান শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। ওই গ্রামেও শোকাবহ পরিবেশ তৈরি হয়েছে। তাদের মরদেহ দেখতে আত্মীয়-স্বজন ও গ্রামের লোকজন সেখানে গিয়ে জড়ো হলে ওই বাড়িতে কান্নার রোল পড়ে যায়।

রাজশাহীর তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জাজামান জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যুর খবরটি তিনি পেয়েছেন। তবে কেউ থানায় কোনো অভিযোগ করেননি। ঘটনাটি দুর্ঘটনা বশত হওয়ায় কেউ হয়তো থানায় আসেননি। এরপরও কেউ কোনো অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Paris